টলিউডরাজ্য

নিখোঁজ পোস্টারের পর কাজ করে জবার নুসরতের! বসিরহাটে ঘরোয়া বেশে হাজির হয়ে ক্ষুব্ধ বাসিন্দাদের মুগ্ধ করে দিলেন সাংসদ নুসরত!

সব সময় বিতর্কিত নুসরত জাহান। কখনো ব্যক্তিগত জীবনের বিবাহের কারণে, কখনো বিবাহ জনিত কিছু বিস্ফোরক মন্তব্যের কারণে, কখনো প্রেগনেন্সির সময়, কখনো বা বিবাহিত অবস্থায় যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ানোর কারণে! ব্যক্তিগত জীবনের পাশাপাশি সাংসদ হিসেবে ও বিতর্কের সম্মুখীন হয়েছেন নুসরত। কয়েকদিন আগেই যেমন সপ্তাহ শেষে শপিং করার একটি ভিডিও দিয়েছিলেন তিনি, যা নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়, সকলে বলতে শুরু করেন জনগণের টাকায় শপিং করছেন কাজের কাজ কিছুই করছেন না। ‌

এরপর কিছুদিন আগেই তিনি যে এলাকার সংসদ সেই এলাকায় একটি নিখোঁজ পোস্টার পড়েছিলো। একটি পোস্টার পড়েছিল বসিরহাটে, যেখানে দেখা যাচ্ছিল সাংসদ নুসরত নিখোঁজ বলে লেখা আছে। এই পোস্টারকে কেন্দ্র করে দুটি বিষয় শোনা যাচ্ছিল, কেউ বলছিলেন, এটি বিরোধীদের চক্রান্ত, কেউ বা বলেছিলেন তৃণমূল কর্মীরা সাংসদকে নিয়ে খুশি নয় , তৃণমূলেরই দলের লোক এটি করেছেন।

যাই হোক এই একটি পোস্টারকে কেন্দ্র করে চারিদিকে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। এই পরিস্থিতির পর অবশেষে টনক নড়লো নুসরত জাহানের। নিখোঁজ পোস্টার চারিদিকে ছড়িয়ে পড়ার পর বসিরহাটে দেখা মিলল নুসরত জাহানের। শুধু দেখা মিলল বললেই ভুল হবে, বলা চলে সারাদিন বসিরহাটেই পড়ে রইলেন তিনি।

নিখোঁজ পোস্টার পড়ার পর সেভাবে কোনো প্রতিক্রিয়া দেয়নি তৃণমূলের তারকা এই সংসদ, তিনি কার্যত হাতে-কলমে সমালোচনার জবাব দিয়ে দিলেন। বৃহস্পতিবার বসিরহাটের মানুষের সাথেই কাটালেন সারাদিন। তবে তারকার মতো নয়, ঘরের মানুষের মত বসিরহাটে পড়ে রইলেন তিনি। এই দিন বসিরহাট কলেজে সংস্কারের কাজে নিজে উপস্থিত থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন সাংসদ নুসরত জাহান। এর পাশাপাশি কলেজ কর্তৃপক্ষের সাথে বৈঠক করেছেন তিনি।

বসিরহাটের সাম্প্রতিককালে হওয়া ফলক ‘আই লাভ বসিরহাট’টি ও দেখে এসেছেন নুসরত। সংসদের এহেন আচরণে খুশি হয়ে গিয়েছেন বসিরহাটবাসী। নিজের এলাকায় ঘরোয়া বেশে হাজির হলেও সোশ্যাল মিডিয়ায় গ্লামার আইকন রূপে হাজির হয়েছেন তারকা। সেখানে দেখা গেছে নীল-সাদা প্রিন্টের ক্রপ টপ এবং গাঢ় নীল শর্টস পরে পোজ দিচ্ছেন তিনি। অসাধারন রূপের সেই ছবি ভাইরাল‌ও হয়ে গেছে।প্রসঙ্গত উল্লেখ্য, মা হওয়ার পরপরই নিজের লোকসভা কেন্দ্রে দেখা করেছিলেন নুসরত। বসিরহাটের ক্ষুব্ধ বাসিন্দাদের উদ্দেশ্যে অভিনেত্রী সাংসদ বলেছিলেন,তার ছেলে তো ছোট। মাকে দিয়ে এত কাজ করালে হবে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।