টলিউড

ঐন্দ্রিলার সাথে দীর্ঘ সম্পর্কের জন্য গালে হাত দিতে হচ্ছে অঙ্কুশকে! ১১ বছরের প্রেম সম্পর্কের এই পরিণতি দেখে হতবাক নেটিজেনরা!

প্রেম ভালোবাসার সম্পর্ক আসলে অত্যন্ত মধুর একটি সম্পর্ক‌। প্রেমের আবেগে ভেসে গিয়ে কেউ নিজের জীবনের সবথেকে বড় ক্ষতি করে বসেন, কেউ বা কারোর প্রেম ভালবাসায় বদলে গিয়ে জীবনে উন্নতি করার চেষ্টা করেন। আসলে এই প্রেম-ভালোবাসা ব্যাপারটি একেকজনের ক্ষেত্রে এক এক রকম ভাবে প্রকাশিত হয় এবং এটির স্থায়িত্ব‌ও একেক জন মানুষের ক্ষেত্রে একেক রকম ভাবে নির্ভর করে। কোনো মানুষ একটি সম্পর্কে সারাজীবন আবদ্ধ থাকেন, কেউ বা ক্ষণে ক্ষণে সম্পর্ক বদলান। কারোর জীবনে একটি প্রেমই বছরের পর বছর ধরে চলতে থাকে, কারো জীবনে ঋতুর বদলের মত প্রেমের বদল ঘটতে থাকে। আর রুপোলি পর্দার জগতে প্রায় সম্পর্কের ভাঙ্গা-গড়া লেগে থাকে। তবে অঙ্কুশ আর ঐন্দ্রিলার সম্পর্ক এর থেকে একদমই পৃথক।

আরও পড়ুন: নিখোঁজ পোস্টারের পর কাজ করে জবার নুসরতের! বসিরহাটে ঘরোয়া বেশে হাজির হয়ে ক্ষুব্ধ বাসিন্দাদের মুগ্ধ করে দিলেন সাংসদ নুসরত!

হাতেগোনা এক অথবা দুই বছর নয়, দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে আছেন টলিউডের অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তাদের মিষ্টি সম্পর্ক দেখে অনুরাগীরা‌ও মুগ্ধ হয়ে যান। রুপোলি পর্দায় এত সম্পর্কের ভাঙ্গা-গড়ার মাঝে তাদের সম্পর্ক সত্যিই চেনা ছকের বাইরে এক দৃষ্টান্ত।

অঙ্কুশ মাঝেমধ্যেই বলে থাকেন যে তার প্রেমিকা ভারী মিষ্টি। তবে এইবার প্রেমিকা ও প্রেম নিয়ে এমন একটি পোস্ট করেছেন অঙ্কুশ যা দেখে চমকে গিয়েছেন সকলে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ যেখানে দেখা যাচ্ছে যে, চোখে চশমা পরে আছেন অভিনেতা এবং এই ছবিতে আরও দেখা যাচ্ছে যে তিনি গালে হাত দিয়ে বসে আছেন। এই ছবি পোস্ট করে তার ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন,“ এইভাবে গালে হাত দিয়ে ছেলেরা তখনই বসে থাকে-
১। যখন হঠাৎ কোনো মেয়ের প্রেমে পড়ে
২।একটা মেয়ের সাথে ১১ বছর ধরে প্রেম করে।”

আরও পড়ুন: ‘দিলীপ বাবু, ভেবে দেখুন বিজেপিতে আদৌ সম্মান পাচ্ছেন আপনি?’, তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের মন্তব্যে তীব্র চাঞ্চল্য বঙ্গ রাজনীতিতে

তার এই পোস্ট দেখে সকলের আর বুঝতে বাকি নেই যে মজা করছেন অভিনেতা। তার এই পোষ্টের নীচে অনেকেই তাই কমেন্ট করেছেন যে তাদের প্রেম সর্বদা রঙিন ও নতুন হয়ে থাক।

প্রসঙ্গত উল্লেখ রিয়েল লাইফের এই জুটি রিল লাইফেও জুটি বেঁধেছেন ২০২১ সালে। ২০২১ এ ‘ম্যাজিক’ ছবিতে দুজনকে একসাথে দেখা গিয়েছিল, করোনার সময় পর্বেও ভালোমতো ব্যবসা করে এই ছবি। জানা যাচ্ছে পরবর্তীতে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘লাভ ম্যারেজ’ ছবিতেও এই জুটিকে দেখা যাবে এবং একই সাথে পাভেলের ‘পরিযায়ী’ ছবিতেও দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।