রাজ্য

‘সারদা কান্ডে জড়িত মুকুল রায়কে অবিলম্বে গ্রেফতার করুন’! সিবিআই এবং ইডিকে লেখা কুনাল ঘোষের চিঠিতে ব্যাপক চাঞ্চল্য

মুকুল রায় বিজেপিতে আছেন নাকি ফিরে এসেছেন তৃণমূলে এ নিয়ে এতদিন বেশ শোরগোল চলছিল বাংলা রাজনৈতিক মহলে। তবে এবার জানা গেল তৃণমূলে নয় বরং বিজেপিতেই রয়েছেন তিনি। এদিন তদন্ত শেষে দলত্যাগ বিরোধী আইন প্রয়োগের মাধ্যমে বিধানসভার স্পিকার এই সিদ্ধান্ত নিয়েছেন এবং তার কিছুক্ষণের মধ্যেই মুকুল রায়কে গ্রেপ্তারের দাবি তুললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

এদিন সিবিআই এবং ইডিকে চিঠি লিখেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এবং অবিলম্বে বিজেপি নেতা মুকুল রায়কে গ্রেপ্তারের দাবি তুলেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কুনাল ঘোষ জানিয়েছেন তিনি লিখেছেন যাতে তাকে মুকুল রায়ের মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। কারণ হিসেবে তিনি লিখেছেন সারদা-কাণ্ডে ব্যাপক ভাবে জড়িত রয়েছেন মুকুল রায়। পাশাপাশি তিনি একজন প্রভাবশালী ষড়যন্ত্রকারী। এমনকি একদিনে সারদার মালিক সুদীপ্ত সেনের কাছ থেকে ৮০ কোটি টাকা নিয়েছেন মুকুল রায়জ এমন অভিযোগও তুলেছেন কুনাল ঘোষ।

প্রসঙ্গত এর আগে সারদার অন্যতম ম্যানেজিং ডিরেক্টর মনোজ নাগেলও মুকুল রায়কে গ্রেপ্তারের কথা বলেছিলেন। এদিন কুনাল ঘোষ জানিয়েছেন নিরাপত্তাজনিত কারণে মুকুল রায়কে গ্রেফতার করা উচিত সিবিআইয়ের। তার দাবি মেনে আবারো সিবিআই দপ্তরে মুকুল রায়ের তলব পড়ে কিনা তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।