রাজ্য

‘চন্দ্রিমা ভট্টাচার্য্য কিছু জানেন না’! ঘুরিয়ে রাজ্যের মন্ত্রীকে ‘মিথ্যাবাদী’ বলে দাগিয়ে দিল প্রশান্ত কিশোরের সংস্থা আই-প্যাক

সম্প্রতি রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের সোশ্যাল মিডিয়া থেকে দেখা গিয়েছিল একটি ‘এক ব্যক্তি এক পদে’র সমর্থনে পোস্টার পোস্ট করতে। যা মুহূর্তে ভাইরাল হলেও পরে চন্দ্রিমা ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান তিনি যে ফেসবুক অ্যাকাউন্টটি ব্যবহার করেন সেটি এটি নয়। পাশাপাশি ভোট কৌশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক এর বিরুদ্ধে তাঁর ফেসবুক একাউন্টের মাধ্যমে এই ব্যানারটি পোস্ট করার অভিযোগ তুলেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। তবে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে এবার সেই অভিযোগের পাল্টা উত্তর দিতে দেখা গেল প্রশান্ত কিশোরের সংস্থাকে।

এদিন আইপ্যাকের তরফে জানানো হয়েছে তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার কোন একাউন্ট তারা চালায় না। তাই চন্দ্রিমা ভট্টাচার্যের অ্যাকাউন্ট থেকে তারা যে কিছু পোস্ট করেনি সে কথা পরিষ্কার করে দিতে দেখা গিয়েছে প্রশান্ত কিশোরের সংস্থাকে। পাশাপাশি চন্দ্রিমা ভট্টাচার্য কিছু জানেন না অথবা মিথ্যা কথা বলছেন এমন অভিযোগও তুলতে দেখা গিয়েছে তাদেরকে। এমনকি রাজ্যের মন্ত্রীকে তার সোশ্যাল মিডিয়া একাউন্ট সাবধানে ব্যবহার করার পরামর্শ দিয়েছে আইপ্যাক।

বলাই বাহুল্য এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রশান্ত কিশোরের লুকোনো দ্বন্দ্ব চললেও এবার প্রকাশ্যে এসে গিয়েছে সারা রাজ্যের শাসক দলের সঙ্গে এই জনপ্রিয় ভোট কৌশলীর বিভেদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।