রাজ্য

‘দমবন্ধ হয়ে আসছে বিজেপিতে, শুভেন্দু ফিরছেন তৃণমূলে’? ফের দলবদল নিয়ে অবশেষে মুখ খুললেন শুভেন্দু অধিকারী

গতবছর নির্বাচনের আগে শাসক দল ছেড়ে বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছিল শুভেন্দু অধিকারীকে। তারপর থেকে প্রাক্তন দল এবং প্রাক্তন সহকর্মীদের বিরুদ্ধে একাধিকবার নানান বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

তবে এবার শোনা গেল বিজেপিতে দম বন্ধ হয়ে আসছে তার। তাই ফের তৃণমূলে ফেরার কথা ভাবছেন শুভেন্দু অধিকারী। এই দাবি করেছিলেন স্বয়ং তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তবে গোটা প্রসঙ্গ নিয়ে প্রথমবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গেল শুভেন্দু অধিকারীকে।

এদিন শিলিগুড়িতে পৌরসভা ভোটের প্রচারে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানেই তার দলবদল নিয়ে প্রশ্ন উঠলে কুণাল ঘোষকে ‘জেল খাটা আসামি’ আখ্যা দিয়ে তিনি জানিয়েছেন এ সমস্ত গুজবের জবাব দিতে তিনি বাধ্য নন। তবে তৃণমূলের তরফে এই ধরনের গুজব ছড়ানো হচ্ছে সস্তা প্রচার পাওয়ার জন্য এ কথা বলতে দেখা গিয়েছে তাকে। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে আপাতত শাসক দলে ফেরার কোনো পরিকল্পনা নেই শুভেন্দু অধিকারীর।

পাশাপাশি কাঁথি পৌরসভা যেখানে অধিকারী পরিবার থেকে কোন প্রার্থী দাঁড়াননি সেখানেও বিজেপি রেকর্ড ভোটে জয়লাভ করবে বলে দাবি করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য দল বদল প্রসঙ্গ এদিন নিজমুখে ধুলিস্যাৎ করে দিতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।