রাজ্য

‘বুড়ো খুব জ্ঞান দিচ্ছে’! নাম না করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন মদন মিত্র! সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানালেন প্রকাশ্য সমর্থন

কিছুদিন আগেই এক সাংবাদিক সম্মেলনে ব্যক্তিগত মতামত জানিয়ে আতান্তরে পড়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন আগামী দুই মাস সমস্ত নির্বাচন বন্ধ রাখা উচিত সাধারণ মানুষের স্বার্থে। এরপরই তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় একহাত নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তার এই ব্যক্তিগত মতামত এর জন্য। তিনি জানিয়েছিলেন দল বিরোধী কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আর কাউকে মানেন না এমন উক্তিও শোনা গিয়েছিল তার মুখে।
আজ নাম না করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করতে দেখা গেল তারই দলের বিধায়ক মদন মিত্রকে। এদিন মদন মিত্র জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের সাধারণ সম্পাদক তাই তিনি কোনো ব্যক্তিগত মতামত জানালে তা তিনি সমর্থন করেন। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের মতই অভিষেক বন্দ্যোপাধ্যায়ও তৃণমূল দলের সক্রিয় অংশ তাই তারও সমান সম্মান প্রাপ্য, এমনটাই মনে করেন মদন মিত্র।

এদিন নাম না করে কল্যাণ বন্দ্যোপাধ্যায় কে তোপ দাগতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তিনি জানিয়েছেন ‘কয়েকজন বুড়ো রাতারাতি খুব জ্ঞান দিচ্ছেন’। তবে দলের কর্মীরা যখন আক্রান্ত হয়েছিলেন তখন আজকে যিনি জ্ঞান দিচ্ছেন তিনি অনুপস্থিত ছিলেন বলে জানিয়েছেন মদন মিত্র। পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রশংসা করেছেন তিনি তার ‘ডায়মন্ডহারবার মডেলের’ জন্য। বলাই বাহুল্য আরো একবার তৃণমূল দলের অন্তর্কলহ প্রকাশ্যে চলে এসেছে সংবাদমাধ্যমের সামনে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।