কলকাতা

‘মমতা বন্দ্যোপাধ্যায় ‘কৃষ্ণ’ আর অভিষেক হলেন ‘অর্জুন’! তৃণমূলকে এবার মহাভারতের সঙ্গে তুলনা করে বসলেন বিধায়ক মদন মিত্র

সম্প্রতি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত মতামতকে কেন্দ্র করে দলের অন্তর্কলহ প্রকাশ্যে চলে এসেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। তবে এবার বনগাঁয় এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল মদন মিত্রকে। নাম না করে কল্যান বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বেশ কিছু তীর্যক মন্তব্য ছুড়ে দিতে দেখা গিয়েছে মদন মিত্রকে।

এদিন তিনি জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে যদি আরও ক্ষমতা দিতে চান মমতা বন্দ্যোপাধ্যায় তবে তিনি তা সমর্থন করবেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দলের যুবনেতাদের সঙ্গে অত্যন্ত গভীর সুসম্পর্ক বজায় রেখে চলেন। তাই তিনি যদি বেশি ক্ষমতা লাভ করেন, তাহলে আখেরে দলই উপকৃত হবে।

পাশাপাশি এদিন নাম না করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে তার বিরোধী মতের জন্য আক্রমণ করতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তিনি জানিয়েছেন আজ যারা জ্ঞান দিচ্ছেন, তারা দলের দুঃসময়ে উপস্থিত ছিলেন না। পাশাপাশি এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃষ্ণ এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অর্জুন এর সঙ্গে তুলনা করতে দেখা গিয়েছে তৃণমূল বিধায়ক মদন মিত্রকে। তিনি জানিয়েছেন দুজনেই দলের পক্ষে সমান গুরুত্বপূর্ণ। কারণ সামনে থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় অর্জুনের মত রাজনীতি চালালেও পেছন থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কৃষ্ণের মতো তাকে দিশা দেখাবেন। বলাই বাহুল্য তার এই মহাভারত-তত্ত্ব বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।