রাজ্য

‘মমতা ছাড়া অভিষেকের কোনো অস্তিত্ব নেই’! অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘দেড় পয়সার’ সাথে তুলনা করে বিস্ফোরক মন্তব্য করলেন সুজন চক্রবর্তী

গত দু’দিনে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত মতামত নিয়ে দলের মধ্যেকার অন্তর্কলহ প্রকাশ্যে চলে এসেছে। এবার সে বিষয়ে মুখ খুলতে দেখা গেল বর্ষীয়ান সিপিএম নেতা সুজন চক্রবর্তীকে। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘দেড় পয়সা’র সঙ্গে তুলনা করে সুজন বাবু জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায় এর কোন অস্তিত্ব নেই।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন আগামী দুই মাস নির্বাচন বন্ধ রাখা উচিত করোনা পরিস্থিতি সামলানোর জন্য। এ ব্যাপারে দলের তরফে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে ব্যক্তিগত মতামত বহন করে নিয়ে চলা অভিষেক বন্দ্যোপাধ্যায় এর পক্ষে উচিত হয়নি। পাশাপাশি তিনি দলবিরোধী কথা বলেছেন এমন অভিযোগও জানিয়েছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

এই প্রসঙ্গে আজ সুজন চক্রবর্তী জানিয়েছেন এরপর কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে যদি কখনো ‘ক্ষমতার রুটির টুকরো’ ছুঁড়ে দেওয়া হয় তখন তিনিই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুগত হয়ে যাবেন। পাশাপাশি তৃণমূল দলের ভেতরে এখন ক্ষমতা নিয়ে কাড়াকাড়ি চলছে এবং কে কত বেশি তোলাবাজি করতে পারে তার প্রতিযোগিতা চলছে এমনটাই মত সুজন বাবুর বলাই বাহুল্য অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তার মন্তব্য রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তৃণমূলের তরফ থেকে এবার পাল্টা কি উত্তর দেওয়া হয় তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।