রাজ্য

‘মমতা সম্পর্কে আলপটকা মন্তব্য কোরোনা, সমস্যা হয়ে যাবে’! ‘ভাই’ শুভেন্দু অধিকারীকে হুঁশিয়ারি দিলেন মদন মিত্র

সম্প্রতি কামারহাটিতে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচার করতে বিরোধী নেতা শুভেন্দু অধিকারী আসবেন বলে জানা গিয়েছিল। তার সঙ্গে আসার কথা ছিল বিজেপি নেতা অর্জুন সিংহের। কিন্তু এবার গোটা প্রসঙ্গটি নিয়ে মুখ খুলতে দেখা গেল তৃণমূল নেতা মদন মিত্রকে। শুভেন্দু অধিকারী কে ‘ভাই’ সম্বোধন করে তার উদ্দেশ্যে রীতিমতো হুঁশিয়ারি ছুড়ে দিতে দেখা গিয়েছে তৃণমূল বিধায়ক।কে বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল পড়ে গিয়েছে বঙ্গ রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত এদিন মদন মিত্র জানিয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দানা’ খাইয়ে শুভেন্দু অধিকারীকে তৈরি করেছেন তার বিরুদ্ধেই ভবানীপুরে গিয়ে নানা রকম মন্তব্য করতে শুরু করেছেন শুভেন্দু অধিকারী। তাই এর প্রতিবাদে যদি তৃণমূল কর্মীরা একজোট হয়ে সরব হন তাহলে সেটা মোটেও ভাল হবে না বলে মন্তব্য করতে দেখা গিয়েছে মদন মিত্রকে।

পাশাপাশি শুভেন্দু অধিকারীকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুমন্তব্য করা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন মদন মিত্র। তবে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে বিজেপি নেতা অর্জুন সিংহকে। মদন মিত্রকে ‘মাতাল’ আখ্যা দিয়ে তিনি জানিয়েছেন মদন মিত্রের কথায় তারা বেশি গুরুত্ব দিতে নারাজ। তবে এখনো পর্যন্ত গোটা

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।