রাজ্য

‘ওহ লাভলি’-র পর ফের নতুন গানে নতুন চমক দিতে আসছেন মদন মিত্র! গানে শোনা যাচ্ছে মমতা সরকারের নানা প্রকল্পের কথা

কামারহাটির বিধায়ক বলে তাঁকে মানুষ যত না চেনেন তার থেকেও অধিক চেনেন একজন রঙিন মানুষ হিসেবে। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাকটিভ। মানুষের কাছে জনপ্রিয়তা লাভের সমস্ত উপায় তাঁর জানা রয়েছে। এখন বুঝতে পারছেন তো কার কথা বলা হচ্ছে। সেই বিখ্যাত ডায়লগ, ‘ওহ লাভলি ‘এর স্রষ্টা যিনি সেই মদন মিত্র। আবার দর্শকের কাছে হাজির হয়েছেন নিজের নতুন গান নিয়ে। গানের মাধ্যমে এবার বলা হবে, সারা রাজ্যে মমতা সরকারের নানা উন্নয়নের কথা। তবে এবার আর নিজে গান গাননি তিনি। আগের মতই মদন মিত্রর গান মানেই দর্শকের কাছে এক তীব্র উত্তেজনা সেকথা বলার অপেক্ষা রাখেনা। গান যে ইতিমধ্যেই বেশ উন্মাদনা সৃষ্টি করেছে বলাই যায়।

সোশ্যাল মিডিয়ায় এককথায় মদন মিত্র মানেই বিরাট এক জনপ্রিয়তা। মানুষ তাঁকে বেশ পছন্দ করেন। একের পর এক মজার লাইভ পোস্ট তার সাথে সাথে ডায়লগ সব মিলিয়ে একেবারে রঙিন একজন মানুষ তিনি। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ তিনি বরাবর। মানুষ তাঁর উপস্থিতি এতটাই পছন্দ করেন আর তিনিও সেইভাবেই চলে থাকেন। মদন মিত্র বেশ ভালো রপ্ত করে ফেলেছেন কিভাবে মানুষের মধ্যে নিজের ক্রেজ ধরে রাখা যায়। এইভাবেই তিনি এত জনপ্রিয়তা ও ভালোবাসা পেয়ে থাকেন। তবে দলগত বিষয়ে কখনও কখনও তিনি কিছু বিতর্কিত মন্তব্য করে বসে সমালোচনার মুখোমুখি হয়েছেন তবে সবকিছুর উর্ধ্বে মানুষ তাঁকে ভালোবাসেন।

একুশের বিধানসভা নির্বাচনের সময় মানুষের আরও কাছে পৌঁছে যেতে প্রথম মদন মিত্রর গলায় গান বের হয়। মদন মিত্রর গাওয়া সেই বিখ্যাত লাইন, ‘ওহ লাভলি’ এখনও পর্যন্ত মানুষের মুখে মুখে শোনা যায়। তারপর গত বছর পুজোর আগে গান বেরোলে তিনি রীতিমতো ব্যাঙ্গের শিকার হয়েছিলেন কিন্তু তিনি কোনো কেয়ার করেননা এইসব বিষয়কে। নতুন গানটি কিন্তু তিনি নিজের গলায় আর গাননি। এবার গানটি গেয়েছেন চয়নিকা।

তবে গানে অভিনয় করতে দেখা যাবে মদন মিত্রকে। গানের মাঝে কিন্তু সেই বিখ্যাত ওহ লাভলি শুনতে পাবেন দর্শকরা। বাংলাতে তৃণমূল সরকারের বিভিন্ন প্রকল্প গুলি কিভাবে উন্নতি করছে সেই সম্পর্কেই গানের মধ্যে শোনা যাবে। ইতিমধ্যেই গান বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। আশা করা যায়, মদন মিত্রর এই গানও একেবারে বিপুল ভাবে মানুষের কাছে ছড়িয়ে পড়বে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।