রাজ্য

মাত্র ৯ মাসেই বদলি নন্দীগ্রাম থানার আইসি! ‘তৃণমূল নেতাদের পাত্তা দিতেন না, তাই সরানো হয়েছে তাকে’, বিস্ফোরক অভিযোগ বিজেপির

গত বছর বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর কাছে হার মানতে হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ঠিক এই সময়েই পূর্ব মেদিনীপুর নন্দীগ্রাম থানায় আইসি হিসেবে যোগদান করেছিলেন তুহিন বিশ্বাস কিন্তু এবার বছর ঘোরার আগেই হাওড়া জিআরপিতে বদলি করা হয়েছে তাকে, জানা গিয়েছে সূত্রের মাধ্যমে।

তবে ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বঙ্গের রাজনৈতিক মহলে। কারণ গোটা বিষয়টিতে রাজনৈতিক প্রভাব রয়েছে বলে দাবি তুলেছেন বিজেপি নেতৃত্বের একাংশ। প্রসঙ্গত রাজ্যজুড়ে পৌরসভা ভোটে ব্যাপক ভোট লুট হয়েছে এবং রাজনৈতিক হিংসার শিকার হয়েছে বিজেপি কর্মীরা, এই অভিযোগ তুলে গত মাসে বনধ ডেকেছিল বিজেপি। কিন্তু সেই বনধ ব্যর্থ করার জন্য ময়দানে নামতে দেখা গিয়েছিল স্বয়ং আইসি তুহিন বিশ্বাসকে।

এদিন সেই প্রসঙ্গে মুখ খুলে বিজেপি নেতা প্রলয় পাল দাবি করেছেন নন্দীগ্রামে থাকাকালীন বিজেপি কর্মীদের বিরুদ্ধে নানান মিথ্যা মামলা দিয়েছিলেন তুহিন বিশ্বাস তবে তাতে তাদের কিছু যায় আসে না বলে জানিয়েছে বিজেপি। পাশাপাশি তারা তুলে এনেছে এক বিস্ফোরক দাবি। জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতাদের বিশেষ পাত্তা দিতেন না আইসি, যে কারণে বছর ঘোরার আগেই বদলি করা হয়েছে তাকে। তবে তৃণমূলের তরফে জানানো হয়েছে এটি একটি প্রশাসনিক সিদ্ধান্ত, এখানে রাজনৈতিক কোনো প্রভাব নেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।