রাজ্য

‘পুলিশকে পুলিশের কাজটা করতে দিন’! আনিস খানের মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান

সম্প্রতি আমতায় নিজের বাড়িতে খুন হয়েছেন ছাত্র নেতা আনিস খান। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই অভিযোগ উঠেছে স্থানীয় পুলিশ এবং তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পাশাপাশি পুলিশের উপর আস্থা হারিয়ে ফেলেছেন আনিসের পরিবার। ইতিমধ্যেই সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা। বলাই বাহুল্য ছাত্র নেতার মৃত্যু নিয়ে এই মুহূর্তে তোলপাড় চলছে রাজ্যে রাজনৈতিক মহলে। এবার তার মধ্যে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানকে।

প্রসঙ্গত সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন মৃত ছাত্রনেতা তাদের দল ঘনিষ্ঠ ছিলেন। কংগ্রেসের তরফ থেকেও ওই ছাত্রনেতাকে নিজেদের কর্মী বলে দাবি করা হয়েছিল। এদিন অবশ্য সে বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি নুসরত জাহান। তবে জানিয়েছেন যেহেতু ইতিমধ্যেই তিনজন পুলিশকর্মী সাসপেন্ড হয়েছেন, তাই বোঝাই যাচ্ছে যে তদন্ত চলছে। পাশাপাশি পুলিশকে পুলিশ এর কাজ করতে দেওয়ার দাবি জানিয়েছেন অভিনেত্রী।

তবে তার এই ব্যাখ্যা মানতে নারাজ মৃত ওই ছাত্রনেতার পরিবার এবং এলাকাবাসী। ইতিমধ্যেই তারা সিবিআই তদন্তের দাবি জানিয়ে আন্দোলনে নেমেছেন রাস্তায়। পাশাপাশি তাদের সঙ্গে পুলিশের বিরুদ্ধে দেখা গিয়েছে কলকাতার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের। গোটা বিষয়টির জল এবার কত দূর তা দেখার অপেক্ষায় রয়েছেন সাধারণ মানুষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।