কলকাতা

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে হাসপাতালে তোলা তুলে হুমকি যুবকের! পুলিশের দ্বারস্থ হাসপাতাল কর্তৃপক্ষ

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে এক বেসরকারি হাসপাতালের কর্তৃপক্ষকে হুমকি দেওয়ার অভিযোগে এবার অভিযুক্ত হলেন এক যুবক। পাশাপাশি তৃণমূল নেতার নাম করে এক রোগীর পরিবারের কাছ থেকে লক্ষাধিক টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। গোটা ঘটনায় ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে গত ৬ জানুয়ারি থেকে ওই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিজয় দেবনাথ নামের এক মুমূর্ষ ব্যক্তি। একমো সাপোর্টে ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি মৃত্যু হয় তার। তবে তার চিকিৎসা বাবদ প্রায় ৬০ লক্ষ টাকা বিল হয়েছে বলে জানা গিয়েছে ওই বেসরকারি হাসপাতালের তরফে। কিন্তু মৃত ব্যক্তির পরিবার ওই টাকা দিতে অস্বীকার করেন। পাশাপাশি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে মৃতের পরিবারের কাছ থেকে চার লক্ষ টাকা আদায় করেন এক যুবক।

তিনি দাবি করেছিলেন তাকে টাকা দিলে হাসপাতাল কর্তৃপক্ষকে আর কোন রকম টাকা দিতে হবে না রোগীর পরিবারকে। পাশাপাশি হাসপাতালে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে হাসপাতালে কর্মরত কর্মীদের রীতিমতো হেনস্থা করেছেন ওই যুবক, এক মহিলা কর্মীকেও শারীরিকভাবে হেনস্থা করার চেষ্টা করেছিলেন তিনি। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। তবে অভিযুক্ত যুবক ইতিমধ্যেই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।