টলিউড

‘মা হওয়ার পরেও খামতি নেই স্টাইলে’, এবার ঘোর শীতের মধ্যেই ‘ব্রা’ এর উপর নেটের জ্যাকেট চাপিয়ে সমুদ্রের ধারে হাজির অভিনেত্রী নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্তের কারণে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় এই বাঙালি অভিনেত্রীকে। তবে তিনি যে নিন্দুকদের কথায় বিশেষ পাত্তা দেন না তা আরো একবার প্রমাণিত হলো অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকে।

এর আগে একাধিকবার সাহসী ফটো পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাকে। তবে এবার আবারও তেমনই একটি ফটো পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দিলেন তিনি নিজের জীবন নিজের সিদ্ধান্তেই চলতে বেশি পছন্দ করেন।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে অভিনেত্রী একটি ফটো শেয়ার করে নেন। যেখানে অনুগামীরা তাকে দেখতে পেয়েছেন সমুদ্রের ধারে। ক্যাপশনের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এটি একটি পুরনো ফটো। তবে সেখানেই তাকে দেখতে পাওয়া গেছে হলুদ রঙের বিকিনি পরে।

তার উপর দিয়ে অবশ্য সাদা রঙের একটি নেটের সাদা জ্যাকেট পড়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য তাঁর এই সাহসী ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় লাগেনি অনুগামীদের অনেকেই তাকে প্রশংসা করলেও নেটিজেনদের একটি বড় অংশের কাছে আবারও সমালোচিত হতে হয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।