বলিউড

বয়স্ক বাবা মায়ের সামনেই বিয়ের অনুষ্ঠানে সকলের সামনে ঠোঁটঠাসা চু-ম্বন করলেন ফরহান-শিবানী, ভাইরাল ছবি

গত শনিবার ধর্মের ভেদাভেদ ভুলে একসাথে পথ চলার শপথ নিলেন ফারহান আখতার ও দীর্ঘদিনের সহবাস সঙ্গিনী শিবানী ডান্ডেকর। তাদের বিয়ের ছবি এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। শপথ গ্রহণ করেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তাদের বিয়ের কিছু মুহূর্তের ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল আগেই। তবে অভিনেতা কিংবা তার স্ত্রীয়ের পোষ্টের অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। এদিন শিবানী ও ফারহান নিজেদের বিয়ের বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায়, বর্তমানে যা নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

প্রথমে শোনা গিয়েছিলো মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। কিন্তু পরে মহারাষ্ট্রীয় কিংবা ইসলামি কোন ধর্ম মেনেই তাদের বিয়ে হয়নি। বরং নিজেদের পরিবার ও কিছু ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে নিজেদের লেখা শপথ বাক্য পড়ে শপথ নিয়ে একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন।

এদিন শিবানীকে খ্রিস্টানদের মত একটি গাউনে দেখা গিয়েছিল। শুধু সাদার বদলে গাউনের রঙ ছিল লাল। মাথায় ছিল লাল রঙের বিশাল ওড়না। অন্যদিকে এদিন ফরহান আখতারকে কালো ট্যাক্সিডোতে দেখা গিয়েছে। খান্ডালায় জাভেদ আখতার ও শাবানা আজমির বাগান বাড়ি ‘সুকুন’এ নিজেদের বিয়ের পর্ব বসে রয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

তবে সম্প্রতি নিজেদের বেশ কিছু বিয়ের ছবি শেয়ার করে ফরহান আখতার ক্যাপশনে লিখেছেন, কিছুদিন আগে শিবানী ও ফরহান নিজেদের মিলন উদযাপন করেছেন। সেই সমস্ত মানুষদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন, যারা ঐদিন তাদের বিয়ের গোপনীয়তাকে সম্মান করেছেন। তবে কিছু অমূল‍্য মুহূর্তের ছবি অনুরাগী ও নেটিজেনদের সঙ্গে শেয়ার না করলে তাদের বিয়ের উদযাপনটা অপূর্ণই থেকে যাবে বলে জানিয়েছিলেন তিনি। সকলের কাছ থেকে আশীর্বাদ চেয়ে সকলের উদ্দেশ্যে ভালোবাসা জানিয়েছেন এই নবদম্পতি।

ফারহান আখতারের পাশাপাশি শিবানীও নিজেদের বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যেগুলোর মধ্যে থেকে জাভেদ আখতারের সাথে শিবানীর নাচের একটি ছবি এবং মঞ্চের উপর শপথ বাক্য নেওয়ার পর ফরহান আখতার ও শিবানি ডান্ডকরের ঠোঁট ঠাসা চুম্বনের ছবি নজর কেড়েছে তাদের অনুরাগীদের। বলাই বাহুল্য, এই দুটি ছবি এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।