টলিউড

দলবদল করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! তৃণমূলের হয়ে প্রচারে এসে অভিনেত্রী জানালেন, ‘আমি এখন জোড়াফুলে আছি’

গতবছর বিধানসভা নির্বাচনের আগে আরও একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। পাশাপাশি দল থেকে নির্বাচনে লড়াইয়ের অনুমতি মিলে ছিল তার। কিন্তু প্রথমবার ভোটের লড়াইয়ে নেমে হেরে গিয়েছিলেন অভিনেত্রী। তার কিছুদিনের মধ্যেই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

সে সময় শোনা গিয়েছিল তৃণমূলে যোগদান করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার বহরমপুরের পৌরসভায় তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে নামতে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি জানালেন তিনি এখন জোড়া ফুলে রয়েছেন।

প্রসঙ্গত একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানিয়েছিলেন বিজেপি বাংলায় আন্তরিকভাবে কাজ করছে না এবং বাংলার জন্য তাদের কোনো উদ্যোগ নেই। তাই দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে বিজেপির তরফ থেকে জানানো হয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় দল ছেড়ে চলে যাওয়া তেমন কোনো প্রভাব ফেলবে না দলের উপরে। এরপরেই আজ তৃণমূলের হয়ে প্রচারে নাম দেখা গেল অভিনেত্রীকে। এদিন প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘কাছের মানুষ’ বলে সম্বোধন করে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানিয়েছেন মানুষের উচিত তাকে ভোট দেওয়া তাহলে আখেরে তাদেরই সুবিধা হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।