রাজ্য

‘ওদের সাথেই আমরা সংসার করতে চাই, আমরা কি ভালবাসতে পারিনা?’! এবার পাল্টা বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দিল জেলফেরত বালির রাজমিস্ত্রিরা

গত বছরের ডিসেম্বর মাসে বালির দুই গৃহবধূ রিয়া কর্মকার এবং অন্যান্য কর্মকার বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রিদের সঙ্গে পালিয়ে যাওয়ার পর ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে তারা পালিয়ে মুম্বাই চলে গিয়েছিলেন। কিন্তু টাকা ফুরিয়ে যাওয়ায় কলকাতা ফিরতে হয় তাদের। এরপর আসানসোল স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করেছিল পুলিশ। পাশাপাশি চন্দ্রশেখর মজুমদার এবং শুভজিৎ দাস নামের ওই দুই রাজমিস্ত্রির বিরুদ্ধে আনা হয়েছিল অপহরণের অভিযোগ।

তবে এবারের জেল থেকে ছাড়া পেয়ে ওই দুই যুবক জানালেন বালির ওই গৃহবধূদের সঙ্গে সংসার করতে চান তারা। কারণ হিসাবে তারা জানিয়েছেন তাঁদের পরিবারের সম্মতি রয়েছে গোটা বিষয়টিতে এবং ওই দুই গৃহবধূদের তারা ভালোবাসেন। পাশাপাশি তাদের এদিন পাল্টা প্রশ্ন ছুড়ে দিতে দেখা গিয়েছে এই বলে যে রাজমিস্ত্রি হলেও তাদের মন রয়েছে, এবং রয়েছে ভালোবাসার অধিকার।

পাশাপাশি বালির ওই দুই গৃহবধূ জানিয়েছিলেন তারা স্বামীদের কাছে পেতেন না। যে কারণে একাকীত্ব তৈরি হয়েছিল এবং সেই জন্যেই সঙ্গে পালিয়ে যেতে রাজি হয়েছিলেন তারা। এদিন রাজমিস্ত্রিরা জানিয়েছেন আইনি জটিলতা মিটলে সংসার করতে চান তারা। তবে বধূদের তরফ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।