কলকাতা

‘বউয়ের করোনা হয়েছে, আর ও বাইরে ঘুরছে, আমি এটা পছন্দ করছিনা’! প্রেস কনফারেন্সে প্রকাশ্যেই ভাইকে ধমকালেন ‘দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়

আজ বিশেষ সাংবাদিক সম্মেলনে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেখানেই করোনা হওয়া সত্ত্বেও যারা বাইরে ঘুরছেন তাদের উদ্দেশ্যে কড়া বার্তা দিতে দেখা গেছে তাকে।
এদিন মুখ্যমন্ত্রী প্রকাশ্যেই জানান তার ভাইয়ের বউয়ের করোনা হওয়া সত্বেও ভাই বাবুন বাইরে ঘুরছে। যে কারণে ভাইকে বেশ ধমকাতে দেখা গিয়েছে দিদি মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তিনি জানিয়েছেন বাড়ির কোনো একজন সদস্যের করোনা হলে বাড়ির সকলেরই আইসোলেশনে থাকা উচিত। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন যেহেতু তার দুজন ড্রাইভার এবং বাড়ির কয়েকজন সদস্যের করোনা হয়েছে তাই অতি গুরুত্বপূর্ণ মিটিংয়েও তিনি এখন কালীঘাটের বাড়ি থেকে ভার্চুয়ালি উপস্থিত হচ্ছেন। তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তার একটি মিটিং রয়েছে সম্প্রতি, যেখানে তিনি কালীঘাটের বাড়ি থেকেই উপস্থিত হবেন।

পাশাপাশি এদিন রাজ্যের মানুষকে সচেতন হওয়ার উপদেশ দিতে দেখা দিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন পুলিশের উচিত আরো কড়া হওয়া যাতে মানুষ করোনার নিয়ম-নীতি মেনে চলতে বাধ্য হয়। তবে এদিন সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দিতে রাজি হননি তিনি। পাশাপাশি গঙ্গাসাগর মেলা নিয়ে কোনো মন্তব্য করেননি, জানিয়েছেন বিষয়টি বিচারাধীন তাই কোনো মন্তব্য করবেন না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।