টলিউডরাজ্য

‘মমতাদি আমার খুব কাছের মানুষ’! মুখ্যমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন কবি শ্রীজাত! ‘এবার টিকিট পাকা’, পাল্টা কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছিল জনপ্রিয় কবি শ্রীজাতকে। সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি শুভেচ্ছা বার্তার পাশাপাশি মুখ্যমন্ত্রীর সম্পর্কে নিজের একটি অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছিলেন। কিন্তু এরপরই নেটিজেনদের তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। অনেকেই তার এই শুভেচ্ছাবার্তাকে ‘তাঁবেদারি’ বলে দাগিয়ে দিয়েছেন।

এদিন শ্রীজাত জানিয়েছেন বছর দুয়েক আগে একুশে ফেব্রুয়ারীতে ভাষা দিবসের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার স্ত্রী দূর্বা বন্দ্যোপাধ্যায়কে ‘বৌমা’ বলে সম্বোধন করে তার সঙ্গে আলাপ করতে চেয়েছিলেন। কিন্তু অনুষ্ঠান শেষে তাড়াহুড়োয় আর আলাপচারিতা সেরে উঠতে পারেননি তিনি। তবে এর দিন চারেক পরে তিনি ফোন করে শ্রীজাতর কাছে দুঃখ প্রকাশ করেছিলেন সময় দিতে না পারার জন্য। বলাই বাহুল্য এই ঘটনার পর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর অত্যন্ত ‘কাছের মানুষ’ হয়ে উঠেছেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় বাঙালি কবি।

তবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হতে অনেকেই শুভেচ্ছা বার্তাটির সমালোচনা করেছেন এবং জানিয়েছেন এভাবেই হয়তো আগামী বছর নির্বাচনের টিকিট পাকা করে ফেলেছেন শ্রীজাত। তবে এসবের প্রতিবাদ করতে দেখা গিয়েছে গায়িকা লোপামুদ্রা মিত্রকে। তিনি জানিয়েছেন মানুষজন অত্যন্ত হিংসুটে। পাশাপাশি কবির অনুগামীরা প্রশংসা করেছেন তার এই শুভেচ্ছা বার্তার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।