রাজ্য

‘মুখ্যমন্ত্রী স্বীকার করছেন তোলাবাজির কথা, অথচ তাদের গ্রেফতার করছেন না’! মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের

সম্প্রতিক নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এক প্রশাসনিক বৈঠকে কাটমানি প্রসঙ্গে মুখ খুলতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছিলেন বর্তমানে তাজপুর সমুদ্র বন্দর তৈরীর কাজ চলছে এবং তা অনেকটাই এগিয়ে গিয়েছে। এরপরই তিনি বলেন তাজপুরে একটি আলাদা পুলিশ থানা তৈরি করতে হবে। যাতে ওখানে আসা ব্যবসায়ীদের কাছে টাকা চেয়ে তোলাবাজি কেউ না করতে পারে। কিন্তু এবার গোটা প্রসঙ্গ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করতে দেখা গেল বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যকে।

এদিন শমীকবাবু জানিয়েছেন আমফানের সময় কাটমানির কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই স্বীকার করেছিলেন এবং টাকা ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু গোটা ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ। পাশাপাশি মুখ্যমন্ত্রী নিজেই স্বরাষ্ট্রমন্ত্রী তাই যারা তোলাবাজি করছেন তাদের কেন মুখ্যমন্ত্রী গ্রেপ্তার করছেন না, সেই প্রশ্ন এদিন তুলতে দেখা গিয়েছে শমীক ভট্টাচার্যকে।

এদিন তিনি জানিয়েছেন তাজপুরে আলাদা থানা তৈরি হলেও তাতে কোনো লাভ হবে না ব্যবসায়ীদের। কারণ তোলাবাজির জন্য বাংলা ছেড়ে চলে যাচ্ছেন অনেক ঠিকাদার এবং ব্যবসায়ীরা, এমনটাই মনে করছেন বিজেপির মুখপাত্র। তিনি জানিয়েছেন সিপিএমের সময় একজনকে টাকা দিতে হলেও তৃণমূলের আমলে এখন নেতা থেকে শুরু করে সকলকে টাকা দিতে হচ্ছে ব্যবসায়ীদের। যে কারণে বাংলা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন তারা। বলাই বাহুল্য সৌমিক ভট্টাচার্যের এই নজিরবিহীন আক্রমণ বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।