রাজ্য

বিকাশ ভবনে স্কুল খোলার দাবি নিয়ে হাজির শুভেন্দু অধিকারি! ঢোকার অনুমতি না পেয়ে রাস্তায় বসেই প্রতিবাদ শুরু বিরোধী দলনেতার

অল্প কিছুদিনের জন্য খুলেছিল শিক্ষা প্রতিষ্ঠান। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের কারণে আবারো বন্ধ হয়ে গিয়েছে স্কুল কলেজ এবং বিশ্ববিদ্যালয়। তবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি নিয়ে এর আগে একাধিকবার সরব হতে দেখা গিয়েছিল পড়ুয়াদের অভিভাবক থেকে শুরু করে বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলকে। এবার বিকাশ ভবনের সামনে আন্দোলনে বসলো এবিভিপি। তাদের সঙ্গে এদিন উপস্থিত ছিলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীও।

প্রসঙ্গত এদিন বিকাশ ভবনে শিক্ষা সচিবের সঙ্গে দেখা করার জন্য হাজির হয়েছিলেন শুভেন্দু অধিকারী। তার সঙ্গে ছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল সহ অন্যান্যরা। তবে তার অভিযোগ পুলিশ তাদেরকে শিক্ষা সচিবের সঙ্গে দেখা করার অনুমতি দেননি। শিক্ষাকে ‘দলতন্ত্র’ বলে এরপরে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি সচিবের সঙ্গে দেখা করার অনুমতি না পেয়ে বিকাশ ভবনের বাইরে রাস্তার উপর দলীয় কর্মীদের সঙ্গে বসে পড়তে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন স্কুল খোলা না পর্যন্ত ওই ভাবেই প্রতিদিন বিকাশ ভবনের বাইরে প্রতিবাদ চালিয়ে যাবেন তিনি। পাশাপাশি এদিন কলেজস্ট্রিটেও প্রতিবাদে নামতে দেখা গিয়েছে এবিভিপিকে। শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি নিয়ে এই মুহূর্তে উত্তাল রাজ্য রাজনীতি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।