দেশ

‘অখিলেশ যাদব জিতলে মা-বোনেদের অসম্মান করবে, বিজেপি জিতলে হবে শুধুই উন্নয়ন’! উত্তরপ্রদেশে এসে জানালেন অমিত শাহ

সামনেই রয়েছে উত্তর প্রদেশের গুরুত্বপূর্ণ বিধানসভা নির্বাচন। যেখানে জেতার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছে ভারতীয় জনতা পার্টি। কারণ দেশের সবথেকে বড় রাজ্য জিততে পারলে আসন্ন লোকসভা ভোটের ক্ষেত্রে অনেকটাই এগিয়ে যেতে পারবে বিজেপি। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সকলকেই ভোটের আগে উত্তরপ্রদেশে হাজির হতে দেখা যাচ্ছে। এবার উত্তরপ্রদেশের জনসংযোগ সভায় এসে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিকে তীব্র আক্রমণ করতে দেখা গেল অমিত শাহকে।

এদিন তিনি জানিয়েছেন যখন অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি ক্ষমতায় ছিল তখন রাজ্যে গুন্ডারাজ চলত। পাশাপাশি সমাজবাদী পার্টি বেছে বেছে কিছু নির্দিষ্ট জাতির উন্নয়নের কথা বলে বলেও তিনি অভিযোগ জানিয়েছেন।

অমিত শাহ জনসভা থেকে এদিন বিজেপিকে ভোট দিয়ে জেতানোর বার্তা দেন। কারণ হিসেবে তিনি বলেন বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে উত্তরপ্রদেশ উন্নয়নে ভরে যাবে। অপরদিকে যদি সমাজবাদী পার্টি ক্ষমতায় আসে তাহলে মা বোনেদের অসম্মান থেকে শুরু করে বিভিন্ন হিংসাত্মক কার্যকলাপের শুরু করবে তারা। বলাইবাহুল্য এদিন অমিত শাহের মন্তব্য থেকে ভারতীয় রাজনৈতিক মহলের একাংশের মনে করছেন উত্তরপ্রদেশের জয়লাভ করার জন্য তীব্র লড়াই চালাতে হচ্ছে বিজেপিকে। যে কারণে ভোটের আগে একাধিকবার সেখানে হাজিরা দিচ্ছেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।