রাজ্য

‘আমার বাড়ির সামনে সিসিটিভি লাগাচ্ছে, মাঝরাত অবধি মাইক বাজাচ্ছে’! নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে তৃণমূলের বিরুদ্ধে কোর্টে গেলেন শুভেন্দু অধিকারী

কিছুদিন আগেই নেতাই, বাঁকুড়া থেকে শুরু করে কাঁথিতে জনসংযোগ সভা করতে যাওয়ার সময় পুলিশি বাধার মুখোমুখি হতে হয়েছিল তাকে, এমন অভিযোগ তুলে আদালতে গিয়ে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার নিরাপত্তাহীনতার প্রশ্ন তুলে আবারও রাজ্য সরকারের বিরুদ্ধে কোর্টে হাজির হতে দেখা গেল এই জনপ্রিয় বিজেপি নেতাকে।

প্রসঙ্গত এদিন বিচারপতি রাজশেখর মান্থার অধীনে আবেদন জানান শুভেন্দু অধিকারী। যেখানে তিনি স্পষ্ট বলেন বিভিন্নভাবে তৃণমূলের তরফে তার নিরাপত্তা বিঘ্নিত করা হচ্ছে। কারণ হিসেবে তিনি জানান তাঁর বাড়ির সামনে সিসিটিভি ক্যামেরা বসানো থেকে শুরু করে মাঝরাত পর্যন্ত মাইক বাজানো হচ্ছে। প্রসঙ্গত আগামী সপ্তাহের মধ্যেই এ ব্যাপারে রাজ্য সরকারের তরফ থেকে তলব চেয়ে পাঠিয়েছে হাইকোর্ট।

প্রসঙ্গত শুভেন্দু অধিকারী জেড ক্যাটাগরির নিরাপত্তা বলয়ের সুবিধা পান। পাশাপাশি কিছুদিন আগে নেতাইয়ে জনসভা করতে যাওয়ার আগে আদালতের কাছে অনুমতি চেয়ে ছিলেন তিনি। সে সময় আদালতের তরফে জানানো হয়েছিল তিনি যে কোন জায়গায় নির্দ্বিধায় যেতে পারেন। কিন্তু কার্যক্ষেত্রে পুলিশি বাধার সম্মুখীন হতে হয়েছিল তাকে। এবার গোটা বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হতে দেখা গেল ক্ষুব্ধ বিজেপি নেতাকে। বলাই বাহুল্য রাজনীতি-উৎসাহীরা আগামী সপ্তাহে রাজ্য সরকার কি জবাব দেয় তা জানার জন্য মুখিয়ে রয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।