দেশ

কাশী বিশ্বনাথ ধামের পূজারীদের জন্য পাটের জুতো পাঠালেন প্রধানমন্ত্রী, ‘সবদিকে নজর আছে মোদীর’, প্রশংসা অনুগামীদের

গত মাসে কাশী বিশ্বনাথ ধাম এর প্রথম পর্যায়ের করিডোরের উদ্বোধনের জন্য বারাণসীতে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেসময় তিনি জানতে পেরেছিলেন মন্দির চত্বরে চামড়া কিংবা রবারের জুতোর প্রচলন না থাকায় প্রচন্ড ঠান্ডাতেও মন্দিরে কর্মরত সকলকে খালি পায়ে দিন কাটাতে হয়। এরপরই দিল্লি ফিরে গিয়ে মন্দিরে কর্মরত সকলের জন্য বিশেষভাবে তৈরি পাটের জুতো পাঠাতে দেখা গেল প্রধানমন্ত্রীকে। বলাই বাহুল্য তার এই উদ্যোগ মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত মন্দির চত্বরে ধর্মীয় কারণে চামড়া কিংবা রবারের জুতো ব্যবহার করা থেকে বিরত থাকেন মন্দিরের ভেতরে কর্মরত সকলে। যে কারণে শীত-গ্রীষ্ম-বর্ষা সমস্ত ঋতুতেই খালিপায়ে দিন কাটাতে হয় তাদের। তবে তাদের সমস্যার সমাধানে এবার তারা পাশে পেয়েছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে। জানা গিয়েছে তাদের সমস্যার সমাধান করতে পাটের জুতো পাঠানোর দায়িত্ব নিয়েছিলেন প্রধানমন্ত্রী।

এদিন ১০০ জোড়া জুতো প্রধানমন্ত্রীর তরফে কাশী বিশ্বনাথ ধামে পৌঁছাতেই প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তারা জানিয়েছেন আরো একবার প্রধানমন্ত্রী প্রমান করে দিয়েছেন যে বারাণসীসহ সংলগ্ন সমস্ত এলাকার মানুষের সুবিধা-অসুবিধার দিকে নজর রয়েছে তার। এদিন প্রধানমন্ত্রীর পাঠানো জুতো পড়ে ফটো তুলতে দেখা গিয়েছে কাশী বিশ্বনাথ ধাম এর বেশকিছু কর্মরত পূজারীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।