রাজ্য

‘মমতা উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে গেলেও বিজেপিই জিতবে’! জানিয়ে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

গতকাল উত্তরপ্রদেশ নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সহায়তা নিতে কালীঘাটে হাজির হতে দেখা গিয়েছিল অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির নেতা কিরণময় নন্দকে। তিনি জানিয়েছিলেন উত্তরপ্রদেশে এই মুহূর্তে সমাজবাদী পার্টির জনসংযোগ সভায় মানুষের ঢল দেখতে পাওয়া যাচ্ছে। তাই সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের মত একজন নেত্রী উপস্থিত হলে আরো বেশি সংখ্যক মানুষ আসবেন, বলে মনে করছে সমাজবাদী পার্টির নেতৃত্ব।

সব ঠিক থাকলে আগামী মাসে একটি ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সমাজবাদী পার্টির হয়ে প্রচার করতে দেখা যাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির কেন্দ্র বেনারসেও সমাজবাদী পার্টির হয়ে ভোট প্রচার দেখতে পাওয়া যাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে শাসক দলনেত্রীকে কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীকে।

তিনি আজ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশে প্রচারে গেলেও বিজেপি বেশি আসন সংখ্যায় জিততে সক্ষম হবে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ভোট-পরবর্তী বাংলায় বিজেপি কর্মীদের বিরুদ্ধে সশস্ত্র হিংসায় মদত দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তিনি উত্তরপ্রদেশে প্রচার করতে গেলে সেখানকার মানুষ জানতে পারবেন কিভাবে মমতা বন্দ্যোপাধ্যায় হিংসাকে সমর্থন করেন। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে জানিয়েছেন উত্তরপ্রদেশে গেলে মুখ্যমন্ত্রী বুঝতে পারবেন প্রধানমন্ত্রী কিভাবে তার নিজের কেন্দ্রকে সাজিয়ে তুলেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।