দেশরাজ্য

‘উত্তরপ্রদেশে মমতাকে চাই’! উত্তরপ্রদেশ নির্বাচনের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়কে চেয়ে আজ কালীঘাটে হাজির অখিলেশ যাদবের মন্ত্রী

চলতি মাসেই শুরু হবে উত্তর প্রদেশ নির্বাচন। তার আগে সেখানে সমাজবাদী পার্টির হয়ে প্রচারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে চেয়ে আজ কালীঘাটে হাজির হতে দেখা গেল অখিলেশ যাদবের মন্ত্রী কিরণময় নন্দকে।পাশাপাশি শোনা গেছে গোয়ার নির্বাচনের মতোই উত্তরপ্রদেশে তৃণমূল প্রার্থী চেয়ে আবেদন জানিয়েছেন সমাজবাদী পার্টির নেতৃত্ব।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী কিরণময় নন্দ জানিয়েছেন যেভাবে বিজেপির বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল লড়াই করে জিততে সক্ষম হয়েছে তা অত্যন্ত অনুপ্রেরণা মূলক। পাশাপাশি সারাদেশে যখন বিজেপি কর্তৃত্ব চলছিল তখন বাংলায় তৃণমূল একার হাতে ক্ষমতা রাশ ধরে রাখতে সক্ষম হয়েছিল। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন বর্তমানে উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির জনসংযোগ প্রচার শুরু হলেই সেখানে মানুষের ঢল দেখতে পাওয়া যাচ্ছে। অপরদিকে উত্তরপ্রদেশে বিজেপি সভাগুলিতে ক্রমশ কমছে মানুষের ভিড়। এ অবস্থায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদি সমাজবাদী পার্টির হয়ে প্রচারে নামেন তাহলে আরো বেশি সংখ্যক মানুষ এগিয়ে আসবেন বলে মনে করছেন সমাজবাদী পার্টির নেতারা।

তবে করোনা পরিস্থিতিতে আপাতত গোটা প্রচারটাই ভার্চুয়ালি হবে বলে জানিয়েছেন কিরণময় নন্দ। প্রসঙ্গত, সমাজবাদী পার্টির অখিলেশ যাদব এর সঙ্গে বরাবরই সুসম্পর্ক রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ে তবে তার উত্তর প্রদেশে তার প্রচারে যাওয়া থেকে শুরু করে নির্বাচনে তৃণমূল প্রার্থী পাঠানো নিয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত জানা যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।