টলিউডদেশ

‘আপনি আগে টেলি-প্রম্পটার ছেড়ে আত্মনির্ভর হন’! প্রধানমন্ত্রী মোদীকে তীব্র কটাক্ষ সাংসদ নুসরত জাহানের

সোমবার আন্তর্জাতিক মঞ্চে বক্তৃতা দিতে গিয়ে টেলি-প্রম্পটার বিভ্রাটে বেশ অস্বস্তিতে পড়ে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানকে তীব্র কটাক্ষ ছুড়ে দিতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিকে।

প্রসঙ্গত সোমবার ‘দ‍্য ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম’এ ‘দ‍্য ডাভোস এজেন্ডা সামিট’ চলাকালীন বক্তৃতা দিতে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। কিন্তু আচমকাই বক্তৃতা থামিয়ে ইতিউতি চাইতে দেখা যায় তাকে। এরপর অপর প্রান্তে থাকা সামিটের অন্যান্য নেতাদের উদ্দেশ্যে তিনি জিজ্ঞাসা করেন যে অনুবাদকের কথা ঠিকঠাক শোনা যাচ্ছে কিনা। খুব অল্প সময়ের মধ্যেই এরপর অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয় এবং এরপর আবার প্রথম থেকে বক্তৃতা দিতে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি মিম শেয়ার করে তৃণমূল সাংসদ এবং টলিউড অভিনেত্রী নুসরত জাহান জানান প্রধানমন্ত্রীর বারংবার আত্মনির্ভর হয়ে ওঠার কথা বলেন। কিন্তু প্রকৃতপক্ষে টেলি-প্রম্পটার ছেড়ে আগে প্রধানমন্ত্রীর নিজে আত্মনির্ভর হয়ে ওঠা উচিত। তবে শুধুমাত্র নুসরত নন, পাশাপাশি বিরোধীদল নেতা রাহুল গান্ধীকেও সমালোচনা করতে দেখা দিয়েছে গোটা বিষয়টির। তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রীর টেলি-প্রম্পটার ‘এত মিথ্যে কথা নিতে পারেনি’। বলাই বাহুল্য গোটা ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।