রাজ্য

‘মা কালী আর ভোলে বাবার শরণ নিন, ওরাই আপনাকে বাঁচাতে পারবে’! অনুব্রত মন্ডলকে তুমুল কটাক্ষ সৌমিত্র খাঁয়ের

এমনিতে তৃণমূলের দাপুটে নেতা হলেও এই মুহূর্তে বেশ বিপদে পড়তে দেখা গিয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। ইতিমধ্যেই একাধিকবার সিবিআই দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পড়েছিল তার। যদিও শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন হাজিরা দেওয়া থেকে এড়িয়ে যেতে পেরেছিলেন তিনি। তবে সম্প্রতি সিবিআই দপ্তরে টানা পাঁচ ঘণ্টা হাজিরা দিতে হয় তাকে।

ফলে আবারো অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডলকে। তবে এদিনের জিজ্ঞাসাবাদের পরে দেখা গিয়েছে বেশ কিছু গলদ রয়েছে এই তৃণমূল নেতার সম্পত্তিতে। কারণ ভোলে বাবার নামে বেশকিছু সম্পত্তি তৈরি করেছেন তিনি। এবার গোটা বিষয়টি নিয়ে তাকে তীব্র কটাক্ষ করতে দেখা গেল বিজেপি নেতা সৌমিত্র খাঁকে।

এদিন তিনি জানিয়েছেন এই মুহূর্তে একমাত্র ভোলে বাবাই পারবে অনুব্রত মণ্ডলকে রক্ষা করতে। পাশাপাশি কালিঘাটে গিয়ে তার মা কালীর শরণাপন্ন হওয়া উচিত এমন মন্তব্য করতে দেখা গিয়েছে বিজেপি নেতাকে। এদিন তিনি পরোক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিয়ে জানিয়েছেন অনুব্রত মণ্ডল যদি তার শরণাপন্ন হন তাহলে তিনি হয়তো কোন ভাবে বাঁচিয়ে দেবেন তাকে। তবে মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলকে ‘ব্ল্যাক লিস্ট’ করে দিয়েছেন কিনা সে প্রশ্ন তুলে কটাক্ষ করতে দেখা গিয়েছে সৌমিত্র খাঁকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।