বলিউড

কলকাতা মেরে ফেললো ওকে! তাই কলকাতাকেই বয়কট করুন শিল্পীরা! বিস্ফোরক মন্তব্য ওম পুরীর প্রাক্তন স্ত্রীর!

বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী কে কে-র অকাল মৃত্যু সকলকে বাকরুদ্ধ করে দিয়েছে। কলকাতার নজরুল মঞ্চে বেশ কয়েকটি গান গাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর হাসপাতালে নিয়ে গেলেও আর তাকে বাঁচানো যায়নি। ৩১ শে মে তার মৃত্যুর পর বুধবার কলকাতার রবীন্দ্রসদনে আনা হয় ‘ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’খ্যাত গায়ক কেকের মরদেহ। এরপর কে কে-কে গান গেয়ে স্যালুট জানানো হয়। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গায়ককে শেষবারের জন্য শ্রদ্ধা জানাতে হাজির হন সেখানে। এরপর গায়কের মরদেহ কলকাতা থেকে মুম্বাই তে পাঠিয়ে দেওয়া হয়, কলকাতার বুকে ঘুরে বেড়ায় শুধু কতগুলো প্রশ্ন, গায়কের মৃত্যুর পর যে প্রশ্নগুলির জন্ম হয়েছে।

আরও পড়ুন: উত্তরপ্রদেশের খুন-ধর্ষণের উপর পর্দা দিতেই যুক্তিহীনভাবে বাংলার নিন্দা করছেন যোগী! নিজের রাজ্যের আইন শৃঙ্খলাকে প্রশ্নের মুখে ফেলে বাংলাকে দেখতে হবে না, বলছেন তৃণমূল কংগ্রেস

নজরুল মঞ্চে কেকের অসুস্থতা ও তার মৃত্যুর পর নজরুল মঞ্চের কর্তৃপক্ষের গাফিলতির দিকে আঙ্গুল ওঠাতে শুরু করেন সকলে। অতিরিক্ত দর্শক ঢোকানোর অভিযোগ উঠেছে ইতিমধ্যেই, স্যার গুরুদাস মহাবিদ্যালয়ের কলেজ ইউনিয়ন নিয়েও প্রশ্ন উঠেছে‌। এর‌ই মধ্যে কে কের মৃত্যু প্রসঙ্গে প্রয়াত অভিনেতা ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী কলকাতায় লাইভ পারফরম্যান্সের আয়োজন করার ক্ষেত্রে শহরের পরিষেবা নিয়েও প্রশ্ন তুললেন।

ফেসবুকে কেকে-র মৃত্যুর প্রসঙ্গে সরাসরি রাজ্য এবং কলকাতাকে অভিযুক্ত করে তিনি লেখেন,“ পশ্চিমবঙ্গের জন্য লজ্জা। কলকাতা কে কে-কে হত্যা করেছে এবং সরকার নজরুল মঞ্চের ত্রুটি রাষ্ট্রীয় বিদায় দিয়ে ঢেকে দিচ্ছে।” এছাড়া তার বক্তব্য, “আড়াই হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন নজরুল মঞ্চের সাত হাজারের ভিড়, শীততাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা কাজ করেনি, গায়ক প্রচন্ডভাবে ঘামছেন, চারবার জানিয়েও কোনো লাভ হয়নি। কোনো প্যারামেডিক নেই। কোন প্রাথমিক চিকিৎসা নেই। গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো হারিয়ে গিয়েছে।”

আরও পড়ুন: এইবার বিনামূল্যেই OLA স্কুটার পাবেন! ঘোষণা করলেন OLA সিইও ভবিশ আগরওয়াল! মানুষকে ইলেকট্রিক স্কুটারে আগ্রহী করার জন্য‌ই কি এই পরিকল্পনা?

কেকের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দরকার বলেও জানান নন্দিতা। এর পাশাপাশি বলিউডের সকলের বাংলাতে অনুষ্ঠান করতে আসা পুরোপুরি বয়কট করা উচিত বলেও উল্লেখ করেছেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।