রাজ্য

‘তৃণমূলের সঙ্গে সিপিএমের ‘গট আপ’ আছে, ওরা হিন্দু ভোট ভাগ করতে চাইছে’! বিস্ফোরক মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

সদ্য শেষ হওয়া রাজ্যের পৌরসভা নির্বাচনের ফলাফল দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ একদিকে সিপিএমের যেমন উত্থান ঘটেছে তেমনই ভোটব্যাংকে ধস নেমেছে বিজেপির ক্ষেত্রে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে।

এদিন কলকাতার জাতীয় গ্রন্থাগারে আয়োজিত এক সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার জানিয়েছেন একসময় সিপিএমের তরফ থেকে তাদের দিকে কটাক্ষ ছুঁড়ে দেওয়া হতো এই বলে যে তাদের সঙ্গে তৃণমূলের সমঝোতা করা রয়েছে। কিন্তু সদ্য শেষ হওয়া পৌরসভা নির্বাচনে ব্যাপক পরিমাণ ছাপ্পা ভোট দিয়েছে তৃণমূল, এবং তার মধ্যে থেকে কিছু ছাপ্পা ভোট সিপিএমের অংশেও গিয়েছে বলে দাবি করেছেন তিনি।

এদিন তিনি জানিয়েছেন রাজ্যের হিন্দু ভোট ভাগ করার জন্য তৃণমূলই সিপিএমকে বাঁচিয়ে রাখতে চায়।যাতে বিজেপি কখনো উঠতে না পারে। বলাই বাহুল্য তার এই মন্তব্যে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং ইতিমধ্যেই গোটা প্রসঙ্গ নিয়ে পাল্টা উত্তর দিতে দেখা গেছে সিপিএম নেতা সুজন চক্রবর্তীকে। তিনি জানিয়েছেন সত্যি সত্যিই তৃণমূলের সঙ্গে বিজেপির সমঝোতা করা ছিল। যেকারনে তৃণমূলের সাহায্য নিয়ে তারা রাজ্যে প্রথম বার জিততে সক্ষম হয়েছিল। বলাই বাহুল্য এই মুহূর্তে বঙ্গ রাজনীতি ভোট-পরবর্তী নানান বিতর্কিত মন্তব্যতে সরগরম।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।