রাজ্য

স্কুলের ভিতর জোর হাতাহাতি হেডমাস্টার ও ভূগোল শিক্ষকের! কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের কান্ড দেখে হতবাক সাধারণ মানুষ

আগামীকাল থেকে রাজ্যের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তারা আগেই এবার কৃষ্ণনগরের স্বনামধন্য স্কুল কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের কান্ড দেখে হতবাক সাধারণ মানুষ। কারণ এদিন সংবাদমাধ্যমের ক্যামেরার সামনেই রীতিমতো মারামারি করতে দেখা গিয়েছে কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের হেডমাস্টার এবং স্কুলের ভূগোল মাস্টার মশাইকে।

যা দেখে অভিভাবকদের একাংশ প্রশ্ন তুলছেন আদর্শ এবং নীতিগত শিক্ষা নিয়ে। এদিন সংবাদমাধ্যমের কাছে কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের ভূগোল শিক্ষক নিমাই মজুমদার স্কুলের হেডমাস্টার মশাই মনোরঞ্জন বিশ্বাসের বিরুদ্ধে নানারকম বিস্ফোরক অভিযোগ জানান। তিনি জানিয়েছেন দীর্ঘদিন ধরেই বিভিন্ন রকম দুর্নীতিমূলক কাজকর্মের সঙ্গে জড়িত মনোরঞ্জন বিশ্বাস।

তবে তার প্রতিবাদ করতে গেলেই তিনি শিক্ষকদের বদলি করে দেওয়ার হুমকি দেওয়ার পাশাপাশি তাদের বিভিন্ন রকম জরুরী কাগজপত্র আটকে রাখেন বলে দাবি ভূগোল শিক্ষক নিমাই মজুমদারের, জানা গিয়েছে এদিন ভূগোল শিক্ষক নিমাই মজুমদার হেড মাস্টারের কাছ থেকে আটকে রাখা কিছু কাগজপত্র চাইতে গেলে তিনি তা দিতে অস্বীকার করেন।

এরপর হেডমাস্টারের ঘরের সামনে ধর্নায় বসে পড়তে দেখা যায় ভূগোল মাষ্টারমশাইকে জানা গিয়েছে এর পরেই হেডমাস্টার মনোরঞ্জন বিশ্বাস আক্রমণ করেন তাকে এবং দুজনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন। বলাই বাহুল্য গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে তবে এখনো হেডমাস্টার মনোরঞ্জন বিশ্বাসের তরফে কোনো বক্তব্য জানতে পারা যায় নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।