বিনোদন

‘দয়া করে লুঙ্গির সঙ্গে অন্তর্বাস পরুন, নইলে লুঙ্গি খুব অশ্লীল পোশাক’! লুঙ্গি নিয়ে লেখিকা তসলিমা নাসরিনের মন্তব্যে তীব্র চাঞ্চল্য নেট দুনিয়ায়

স্পষ্টবক্তা হিসেবে বরাবরই কুখ্যাতি রয়েছে তার। যে কারণে নানান জনের কাছে একাধিকবার হেনস্থা হতে হয়েছে তাকে। তবে তা সত্ত্বেও কিন্তু নিজের মতামত স্পষ্টভাবে জানাতেই বেশি পছন্দ করেন বাংলাদেশী জনপ্রিয় লেখিকা তসলিমা নাসরিন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে মত প্রকাশ করতে দেখা যায় তাকে। তবে এবার পুরুষদের পোশাক লুঙ্গি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন লেখিকা।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে তসলিমা নাসরিন জানিয়েছেন তিনি মনে করেন লুঙ্গি একটি অত্যন্ত অশ্লীল পোশাক। কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে সমস্ত পুরুষ লুঙ্গি পরেন তাদের বেশিরভাগই ভেতরে কোন অন্তর্বাস পরেন না। পাশাপাশি অশ্লীলভাবে অঙ্গভঙ্গি করতে থাকেন তারা লুঙ্গি পরার পরে, মেয়েদের দেখলে আরো বেশি মাত্রায় তাদের এমন কার্যকলাপ চলে, এমনটাই মত লেখিকার।

তবে তার পাশাপাশি লেখিকা জানিয়েছেন তিনি মনে করেন সমস্যাটা মানসিকতার, পোশাকের নয়। কোন পুরুষ চাইলে অশ্লীলতা প্যান্ট পরেও করতে পারে। তবে যারা লুঙ্গি পরেন তাদেরকে তসলিমা নাসরিন অনুরোধ করেছেন ভেতরে অন্তর্বাস পরার জন্য। বলাই বাহুল্য তার এই মন্তব্যর বলে বেশ আক্রমণের শিকার হতে হয়েছে তাকে। তবে অনেককেই কিন্তু দেখা গিয়েছে তার সঙ্গে একমত হতে, তারা সমর্থন করেছেন লেখিকার বক্তব্যকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।