বিনোদন

‘মানি হাইস্টে’র স্টকহোম ওরফে স্প্যানিশ অভিনেত্রী Esther Acebo গণেশ-ভক্ত! অভিনেত্রীর বাড়ি গনেশের ছবি দেখে উচ্ছ্বসিত ভারতীয় ভক্তরা

স্প্যানিশ টিভি সিরিজ ‘মানি হাইস্ট’ একটি জনপ্রিয় ওটিটি প্লাটফর্মে প্রচারিত হওয়ার পর থেকেই তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে গোটা পৃথিবীতে। সেই তালিকায় বাদ যায়নি ভারতও। ভারত থেকে এই সিরিজের অনুগামী সংখ্যা নেহাত কম নয়। এবার ভারতীয় ‘মানি হাইস্ট’ অনুগামীদের অবাক করে দিলেন স্প্যানিশ অভিনেত্রী Esther Acebo, যিনি এই জনপ্রিয় সিরিজে স্টকহোমের চরিত্রে অভিনয় করেছেন।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অভিনেত্রীর একটি ভিডিও। যেখানে তাকে তার বাড়ির একটি ঘরের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ভিডিওতে তার পিছনে দৃশ্যমান ছিল একটি সুদৃশ্য বড় গণেশের ছবি। বলাই বাহুল্য স্প্যানিশ অভিনেত্রীর ঘরের ভেতর হিন্দু দেবতার ছবি দেখে যারপরনাই অবাক হয়ে গিয়েছেন ভারতীয় ভক্তরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ভারতীয় অনুগামীরা অভিনেত্রীকে বাড়িতে গণেশের ছবি দেখে হিন্দু ধর্মকে সম্মান জানানো জন্য দরাজ প্রশংসায় ভরিয়েছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন যে তারা মনে করছেন গোটা বিষয়টি ভারতের জন্য অত্যন্ত গর্বের।

প্রসঙ্গত অভিনেত্রী Esther Acebo ‘মানি হাইস্ট’ ছাড়াও অভিনয় করেছেন একাধিক স্প্যানিশ সিনেমায়। তবে এই সিরিজে অভিনয়ের মাধ্যমে তিনি সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছেন। পাশাপাশি দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন ভারতীয়দের মধ্যে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।