রাজ্য

মুজরার আসরে যুবতীর গায়ে নোট ছড়াচ্ছেন তৃণমূল নেতা! ‘শাসকদলের কি এটাই সংস্কৃতি?’ তীব্র কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এক ভিডিও। যেখানে নেটিজেনরা দেখতে পেয়েছিলেন স্বল্পবসনা এক তরুনীর গায়ে টাকার নোট ছড়াচ্ছেন এক ব্যক্তি। এর পরেই সামনে আসে ওই ব্যক্তির পরিচয়। জানা যায় তিনি তৃণমূল নেতা এবং বীরভূম জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ প্রদীপ কুমার ভক্ত ওরফে বাবলু।

ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ প্রদীপ বাবু। প্রসঙ্গত ভাইরাল হওয়া ওই ভিডিওয় দেখতে পাওয়া গিয়েছে তার সঙ্গে ছিলেন আরো তিন ব্যক্তি, যারা জানাচ্ছিলেন কিভাবে বিহারের বিয়ে বাড়ি গুলিতে এই নাচের প্রচলন চলে আসছে। পাশাপাশি দেখা গিয়েছে জনপ্রিয় হিন্দি সিনেমা ‘দেবদাস’ এর গানে নাচতে থাকা ওই তরুণীর মাথার উপর একের পর নোট ছড়িয়ে দিচ্ছিলেন তৃণমূল নেতা।

গোটা বিষয়টি নিয়ে সরব হতে দেখা গিয়েছে রাজ্যের বিরোধী দল বিজেপিকে। তারা জানিয়েছে তারা মনে করে রাজ্যের শাসক দল তৃণমূলের এটাই সংস্কৃতি। তবে ওই তৃণমূল নেতা জানিয়েছেন এটি সাম্প্রতিক কোন ঘটনা নয়। পাশাপাশি কোন নাচের আসরে যাওয়ার অভিযোগও অস্বীকার করেছেন তিনি। জানিয়েছেন মাস কয়েক আগে একটি বিয়ে বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই তোলা হয়েছিল এই ভিডিও। পাশাপাশি তার আরও দাবি কয়েকদিন আগে বীরভূমে একটি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। তার পরেই ইচ্ছাকৃতভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে এই ভিডিও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।