টলিউডরাজ্য

‘মমতা ঝুকেগা নেহি’ থেকে শুরু করে ‘কাঁচা বাদাম’! নির্বাচনী প্রচারে নেমে একের পর এক চমকদারী ডায়লগ শোনালেন অভিনেত্রী সায়নী ঘোষ

গতবছর বিধানসভা নির্বাচনের আগে থেকেই ব্যাপক উদ্যোগ তৃণমূলের হয়ে প্রচার করতে নামতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী সায়নী ঘোষকে। যে কারণে ভোটের পর যুব তৃণমূল সভাপতির পদে আসীন হন তিনি। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন সায়নী ঘোষের মতো একজন নেত্রী তার দলের জন্য অপরিহার্য। এবার মুর্শিদাবাদের পৌরসভা নির্বাচনে তৃণমূলের হয়ে প্রচারে এসে আবারও একের পর এক চমক দিতে দেখা গেল অভিনেত্রী সায়নী ঘোষকে।

প্রসঙ্গত এদিন জঙ্গিপুর, বহরমপুর এর পাশাপাশি বেলডাঙ্গাতেও প্রচারে দেখা গিয়েছে যুব তৃণমূল নেত্রীকে। সেখান থেকেই তৃণমূলের হয়ে প্রচার করার পাশাপাশি বিরোধী দল বিজেপিকে তীব্র আক্রমণ করে বসেছেন অভিনেত্রী। জানিয়েছেন বিজেপি প্রার্থীরা ভোট চাইতে এলে সাধারণ মানুষের উচিত ‘তোমার দেখা নাই রে’ গানটি গাওয়া। পাশাপাশি তৃণমূল প্রার্থীদের উদ্দেশ্যে ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি গাওয়ার উপদেশ দেন তিনি সাধারণ মানুষকে।

এদিন তার গলায় জনপ্রিয় তেলেগু সিনেমা ‘পুষ্পা’র ডায়লগও শুনতে পান সাধারন মানুষ। পাশাপাশি ভাইরাল গান ‘কাঁচা বাদাম’কে ব্যবহার করে অভিনেত্রী জানিয়েছেন তৃণমূলের কাছে রয়েছে শুধু কাজের বাদাম। এদিনের সভা থেকে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথের প্রশাসনকেও আক্রমণ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। উত্তরপ্রদেশের নারী সুরক্ষা থেকে শুরু করে পরিবহন ব্যবস্থা, সমস্ত কিছু নিয়েই মুখ খুলেছেন সায়নী ঘোষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।