কলকাতা

মহিলা বিজেপি প্রার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! পাল্টা জিটি রোড অবরোধ বিজেপির, উত্তপ্ত কোন্নগর

রাজ্যব্যাপী পৌরসভা নির্বাচনের আগে নানা জায়গা থেকে রাজনৈতিক হিংসার খবর আসতে শুরু করেছে। এবার সেই তালিকায় যোগ হলো কোন্নগর এর নাম। জানা গিয়েছে আজ পুরসভা নির্বাচনের আগে গতকাল রাত্রে বাড়ি ফেরার সময় আক্রান্ত হয়েছেন কোন্নগর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্য। গোটা ঘটনায় অভিযোগের তীর শাসকদলের বিরুদ্ধে।

এদিন স্থানীয় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে গতকাল রাত্রে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছেন বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্য। বিজেপির তরফে আরও অভিযোগ করা হয়েছে গোটা ঘটনায় হাত রয়েছে কোন্নগর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তন্ময় দেবের। তার নির্দেশেই এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিজেপির। এর পরেই পাল্টা অবরোধে নামেন বিজেপির সদস্যরা। রাতের বেলাতেই জি টি রোড অবরোধ করে, আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন তারা।

পাশাপাশি ভাঙচুর করা হয়েছে রাস্তার ধারে রাখা বেশ কয়েকটি ট্রাকও। এরপর বটতলা জিটি রোড অবরোধ করতে দেখা গেছে বিজেপি কর্মীদের। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী উপস্থিত হয়ে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা গিয়েছে এই মুহূর্তে গুরুতর আহত অবস্থায় কোন্নগর কমলনয়ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আক্রান্ত ওই বিজেপি প্রার্থী। ইতিমধ্যেই তৃণমূলের তরফে অবশ্য অস্বীকার করা হয়েছে সমস্ত অভিযোগ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।