কলকাতা

মাটিতে ফেলে জুতো দিয়ে মার মহিলা তৃণমূল প্রার্থীকে, অভিযুক্ত সিপিএম প্রার্থী! উত্তপ্ত শান্তিপুর

পৌরসভা নির্বাচন উপলক্ষে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ইতিমধ্যেই নানান হিংসাত্মক ঘটনার খবর আসতে শুরু করেছে। তবে মূলত বিজেপি এবং তৃণমূলের মধ্যেই রাজনৈতিক বিবাদের কথা জানতে পারছিলেন নেটিজেনরা। তবে এবার তৃণমূল প্রার্থীকে বেধড়ক মারধরের অভিযোগে অভিযুক্ত হলেন সিপিএম প্রার্থী। গোটা ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে শান্তিপুর। রাজ্যের অন্যতম বিরোধীদল সিপিএমের দিকে এ বিষয়ে সরাসরি আঙ্গুল তুলেছে শাসক দল।

জানা গিয়েছে এদিন নির্বাচন উপলক্ষে এলাকায় এসেছিলেন শান্তিপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী স্নিগ্ধা মুখোপাধ্যায়। এদিন তিনি অভিযোগ তুলেছেন তাকে দেখতে পাওয়ার পর থেকেই তার উদ্দেশ্যে বিভিন্ন রকম কটুক্তি ছুঁড়ে দিচ্ছিলেন সিপিএমের মহিলা প্রার্থী। তিনি আরো অভিযোগ করেছেন একসময় হুমকি দেওয়া থামিয়ে সরাসরি তাকে আক্রমণ করে বসেন একদল সিপিএম কর্মী এবং সিপিএমের মহিলা প্রার্থী মৌমিতা মাহাতো দাস। ওই তৃণমূল প্রার্থী অভিযোগ করেছেন কার্যত মাটিতে ফেলে জুতো দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে তাকে।

প্রসঙ্গত নির্বাচন উপলক্ষ্যে রাজ্যের বিভিন্ন প্রান্তে শান্তি যাতে বজায় থাকে সে জন্য প্রশাসনকে সজাগ হওয়ার নির্দেশ দিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু আজ সকাল থেকেই নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন জায়গায় হিংসার ঘটনা ঘটতে দেখা গিয়েছে। তবে শান্তিপুরে তৃণমূল প্রার্থীকে মারধরের অভিযোগ সরাসরি অস্বীকার করেছে সিপিএম এবং গোটা ঘটনার সঙ্গে তারা যুক্ত নয় বলে জানিয়ে দিয়েছেন ওই সিপিএম প্রার্থী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।