কলকাতা

‘বিকেল ৫টার পর হকি খেলা হবে, ১০৮ জায়গাতেই জিতব’! হুঁশিয়ারি দিলেন অসুস্থ অনুব্রত মন্ডল, তার মন্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

বেশ কিছুদিন ধরে অসুস্থতার কারণে ঘর বন্দী ছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এমনকি অসুস্থতার জন্য নিজাম প্যালেসে গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই এর সামনে হাজির হতে পারেননি তিনি। তবে আজ দুপুর নাগাদ নির্বাচনে অংশগ্রহণ করে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন তার শরীর এখন আগের থেকে ভালো আছে। পাশাপাশি বিকেল পাঁচটার পর বীরভূমে হকি খেলা হবে বলেও মন্তব্য করতে শোনা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য তার এই মন্তব্য বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে রাজনৈতিক মহলে। কারণ নির্বাচন ঘিরে আজ সকাল থেকেই রাজ্যের বিভিন্ন অংশে হিংসাত্মক নানা ঘটনার কথা শোনা যাচ্ছিল। তবে এদিন অনুব্রত মণ্ডল জানিয়েছেন বীরভূমে কোথাও কোন গণ্ডগোল হয়নি। বরং শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হচ্ছে। পাশাপাশি সাধারণ মানুষকে নিজের ভোট নিজে দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি এদিন বিজেপির আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন তিনি মনে করছেন ১০৮ টা জায়গাতেই তৃণমূল জয়লাভ করবে।

জানা গিয়েছে ইতিমধ্যেই বীরভূমের বিভিন্ন অংশে নকুলদানা, বাতাসা এবং গুড় বিলি করা শুরু হয়ে গেছে তৃণমূলের তরফে। তবে এদিন সংবাদমাধ্যমের তরফে তিনি বিকেল পাঁচটার পর হকি খেলা হবে বলতে কি বুঝিয়েছেন, তা তাকে জিজ্ঞাসা করা হলে সে ব্যাপারে বিস্তারিত কথা বলতে চাননি বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।