রাজ্য

‘মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে থেকে ধর্ষণের বিরুদ্ধে মিছিল করা যাবেনা, করলে ডান্ডা দিয়ে ঠান্ডা করে দেব’! প্রকাশ্যে হুমকি তৃণমূল নেতার

সম্প্রতি হাঁসখালি ধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় শুরু হয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে। কারণ মাত্র ১৪ বছরের একজন কিশোরীকে ধর্ষণ করে হত্যা করার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। এরপর গোটা বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে তীব্র ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে ক্যামেরার সামনে বেফাঁস মন্তব্য করতে দেখা গেল ভগবানগোলার তৃণমূল ব্লক সভাপতি আফরোজ খানকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে আসে একটি তুমুল ভাইরাল ভিডিও, যেখানে ওই তৃণমূল নেতাকে বামেদের উদ্দেশ্যে প্রকাশ্যে হুমকি দিতে দেখা গিয়েছে। প্রসঙ্গত হাঁসখালি ধর্ষণের বিরুদ্ধে এদিন মিছিল করতে দেখা গিয়েছিল রাজ্যের বামপন্থী দলগুলোকে।

এরপরই ওই তৃণমূল নেতা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে থেকে বেশি বাড়াবাড়ি করলে পাল্টা তৃণমূল রাস্তায় নামবে। এবং যারা মিছিল করবে তাদের ডান্ডা দিয়ে ঠান্ডা করার নিদান দিয়েছেন তিনি। তাছাড়া এদিন ওই তৃণমূল নেতাকে বলতে শোনা গিয়েছে যে এরপর হয়তো বামপন্থী নেতারা নিজেদের মেয়ে বৌদেরও ধর্ষণ হয়েছে বলেও দাবী করতে শুরু করবেন।

বলাই বাহুল্য এই কুমন্তব্যের ফলে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন এসব ছোটখাটো তৃণমূল নেতার মন্তব্যকে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।