দেশ

২০২৪ এ মোদীকে হারাতে এবার ভোট-কৌশলী প্রশান্ত কিশোরের সাহায্য নিচ্ছেন সোনিয়া গান্ধী! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন কংগ্রেসের সঙ্গে এক দীর্ঘ মিটিংয়ে বসতে চলেছেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর এবং তার দল। এরপরই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শোনা গিয়েছিল যে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপিকে সরিয়ে কেন্দ্রের ক্ষমতায় আসার জন্যেই প্রশান্ত কিশোরের পরামর্শ নিতে চলেছেন সোনিয়া গান্ধী এবং তার দল।

আজ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল জানিয়েছেন প্রশান্ত কিশোর এবং তার দল বিভিন্ন রকম প্ল্যান পেশ করতে চলেছেন কংগ্রেসের সামনে। যা খতিয়ে দেখবে কংগ্রেসেরই একটি অন্তর্বর্তী দল। জানা গিয়েছে সেই দলটি তৈরি করেছেন স্বয়ং সোনিয়া গান্ধী। এবং এরপরেই প্রশান্ত কিশোরের পরামর্শমতো কংগ্রেস লোকসভা নির্বাচনে রপ্রচার শুরু করবে কিনা, তার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বলাই বাহুল্য কংগ্রেসের সঙ্গে ভোট কৌশলী প্রশান্ত কিশোরের বৈঠকের খবর পেয়ে চিন্তার ভাঁজ পড়তে দেখা গিয়েছে বিজেপি নেতৃত্বের কপালে।

কারণ গত বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূলের বড় মার্জিনে জয়লাভের পিছনেও ছিলেন প্রশান্ত কিশোর এবং তার দল। তাদের পরামর্শ মত চলেই মমতা বন্দ্যোপাধ্যায় ফের শাসনে ফিরে আসতে পেরেছিলেন বলে মনে করছেন নেটিজেনরা। পাশাপাশি জানা গিয়েছে ব্যক্তিগতভাবেও কংগ্রেসে যোগদান করতে পারেন প্রশান্ত কিশোর। তবে কোন পদে তিনি যোগদান করবেন তা এখনো জানা যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।