বিনোদন

‘রাস্তায় বেরিয়ে জামদানি শাড়ি খুলে অপদস্থ হতে হয়েছিল শোভন চট্টোপাধ্যায়ের বিশেষ বান্ধবী বৈশাখীকে! গোপন গল্প ফাঁস করলেন নিজেই

গত বছর পুজোর সময় একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে উঠে আসতে সক্ষম হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি আরও একবার নেটিজেনদের আলোচনার মধ্যমনি হয়ে উঠেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কারণ তিনি প্রকাশ করেছেন নিজের শাড়ির সম্ভারের কথা। সম্প্রতি তিনি জানিয়েছিলেন দশটারও বেশী আলমারি ধরে নিজের শাড়ির কালেকশন গড়ে তুলেছেন তিনি। তার মধ্যে রয়েছে ৭০ টাকা থেকে শুরু করে লক্ষাধিক টাকার শাড়ি।

তবে এবার জামদানি শাড়ি পরে কেমন ভাবে অপদস্থ হতে হয়েছিল তাকে, সেই গল্প তুলে ধরলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেদিন তিনি জানিয়েছেন তার বাবা বাংলাদেশ যখন গিয়েছিলেন সে সময়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী তার মায়ের জন্য একটি জামদানি শাড়ি পাঠিয়েছিলেন। যা আদতে এসে পৌঁছেছিল তার হাতে। এরপর অষ্টমীর দিন সেই শাড়িটি পরে বেরোনোর সিদ্ধান্ত নিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু রাস্তায় বেরোনোর পরেই সকলে তাকে ঘুরে ঘুরে দেখেছিল বলে জানিয়েছেন তিনি।

যদিও তিনি ভেবেছিলেন তাকে হয়তো দেখতে খুব ভালো লাগছে, তাই সকলে দেখছে, তবে আদতে বাড়ি এসে তিনি বুঝতে পেরেছিলেন আসলে রাস্তায় ঘোরার সময় তার শাড়িটা খুলে গিয়েছিল। এদিন এই মজাদার কাহিনী নিজেই সকলের সামনে তুলে ধরেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।