বাংলা সিরিয়াল

সূর্য চলে গেল আর সিঁদুর মুছে শাঁখা পলা খুলে দিলো দীপা! অর্জুনকে নায়ক করবে বলেই কাহিনীতে নতুন টুইস্ট বলছেন অনুরাগের ছোঁয়ার দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মিশকা যে আসল অপরাধী,সেটা জানার পর কোর্টের বিচারে মিশকার জেল হয়ে যায়‌। মিশকার জেল হয়ে যাওয়ার পর দর্শক ভেবেছিল সূর্য আর দীপার এবার মিল হয়ে যাবে! কিন্তু না, ডিভোর্স পেপারে সাইন করে সেই পেপার টা দীপার হাতে ধরিয়ে দিয়ে কোথায় যাচ্ছে কবে ফিরবে কোন কিছু না বলে দীর্ঘ সময়ের জন্য বেরিয়ে চলে যায় সূর্য।

যাওয়ার সময় সে যখন দীপাকে জিজ্ঞেস করে, তুমি চাও আমি থেকে যায় কিনা? দীপা বারবার মেয়েদের কথা বলে, কিন্তু একবারও সে জানায় না যে, ডাক্তারবাবু আমি চাই না যে, আপনি কোথাও যান। সূর্য যাওয়ার আগে দীপা কে মুক্ত করে দিয়ে যায় সে বলে দীপা যেন নিজের বিয়ের সমস্ত চিহ্ন মুছে ফেলে।

সূর্য বেরিয়ে যাওয়ার পর অসময়ে বৃষ্টি হয় এবং দীপার সিঁদুর মুছে যায় এরপর দেখা যায় দিপা ঠাকুরের কাছে তার শাঁখা, পলা খুলে রাখছে। কিন্তু যে সকল দর্শকরা শুধুমাত্র সুদীপার কেমিস্ট্রি দেখবার জন্যই অনুরাগের ছোঁয়া দেখতে শুরু করেছিলেন তারা আহত হয়েছেন। আহত হয়েছে তাদের ভাবনা চিন্তা।

আরও পড়ুন : মিলির প্রেম না পেয়ে কাঁদছিলো!এখন মিলির প্রেম পেয়ে পাগল পাগল অবস্থা অর্জুনের! মিলি অর্জুনের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক!

অনেকেই বলছে তিনটে বছর এই ধারাবাহিক দেখলাম সুদীপার(সূর্যদীপার) জন্য আর এখন মাঝ পথে দেখছি সুদিপা আলাদা হয়ে গেল। অনেকেই বলছে চাইলেই মিশকাকে জেলে পাঠানোর পর সূর্য দীপার হ্যাপি এন্ডিং করানো যেতো, কিন্তু সেই হ্যাপি এন্ডিং টা করানো হলো না শুধুমাত্র অর্জুনকে হিরো বানানো হবে বলে।

একজন এই পর্ব দেখে লিখেছেন যে,“যেই দিপা, এতো কঠিন পরিস্থিতি তেও নিজের “শাখা – পলা “, নিজের কাছ ছাড়া করে নি, শুধুমাত্র সূর্যর মঙ্গল কামনার জন্য
সেই দিপা আজকে নিজের “শাখা পলা” খুলে ভগবানের পায়ে সমর্পণ দিলো
এমনকি দিপা আর এবার আর “সিঁদুর” ও পরে নি

আরও পড়ুন : এক বছর হল অথচ শুরু থেকে আজ‌ও সৃজন ভুল বুঝেই গেল আর পর্ণা একাই সম্পর্ক টিকিয়ে রাখলো!নিম ফুল নিয়ে ট্রোল!

স্বামী জীবিত থাকতেও এগুলো করা যে একজন স্ত্রী এর জন্য কতটা কষ্টদায়ক, সেটা একমাত্র একজন স্ত্রী ই জানে

দিপা কে যে কোনোদিন “শাখা পলা”, “সিঁদুর” ছাড়া দেখতে হবে, সেটা কোনোদিন স্বপ্ন তেও ভাবতে পারি নি
কি থেকে কি হয়ে গেলো

দেখুন #AnuragerChhowa , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য় ”

একজন কমেন্ট বক্সে লিখেছেন যে,“সিরিয়ালটার কোন কিছু বোঝা বড় দায় প্রধান চরিত্রের নায়ক নায়িকা কোন মিল নাই শুধু ভুল বোঝাবুঝি আর কষ্ট এখনই পারত সিরিয়ালটা সুন্দর করে শেষ করতে যেহেতু মিশকার জেল হয়ে গেছে সূর্য দীপার মিল করে দিয়ে গুড বাই বলা উচিত ছিল ”আরেকজনের কথায়,“পরিচালকের মাথায় গোবর ভর্তি না হলে মিশকার জেল হইছে এখন সূর্য দীপা ভালো করে সংসার করতো। কত সুন্দর। যত্তসব।ফালতু কাহিনী।”

Related Articles