বাংলা সিরিয়াল

গীতা জগদ্ধাত্রীর মতোই সুন্দর টিআরপি ম্যাটেরিয়াল! ব্লুজের অন্যান্য হিরোদের থেকে গীতার হিরো অনেক বেটার!

স্টার জলসায় সদ্য আসা ধারাবাহিক ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা একজন উকিল, তবে সে খুব গরীব ঘরের মেয়ে, গোটা পরিবারের দায়িত্ব তার মাথায়! সে রোজগার করলে তবে তার পরিবারের অন্ন সংস্থান হয়। তবে গীতা কিন্তু নরম নয়, কোর্টে তার মুখ চলে আর কোর্টের বাইরে চলে তার হাত, খলনায়ক বা ভিলেন কে দেখলে দুমদাম থাপ্পড় মেরে দেয় সে।-ধারাবাহিকের প্রথম ও দ্বিতীয় প্রোমো নিয়ে হওয়া ধারাবাহিকের প্রথম পর্ব ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক। ধারাবাহিকের প্রথম পর্ব দেখবার পরে দর্শক কী বলছেন জানেন?

আসলে এই ধারাবাহিক দেখার পরে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা যেন দু ভাগে ভাগ হয়ে গেছে। এক ভাগের কথায় ধারাবাহিক অত্যন্ত ভালো হয়েছে, অন্য অংশের বক্তব্য, সেভাবে নতুনত্ব কিছু ফুটে ওঠেনি, অনেকটা একই রকম!

গীতা নিয়ে যারা আশাবাদী সেই সকল দর্শকদের মধ্যে
গীতার প্রথম এপিসোড দেখার পরে গীতা নিয়ে একজন লিখেছেন যে,“গীতা LLB review

এপিসোড দারুণ fast ছিল ; ১ম ও ২য় প্রোমো’র সবকিছুই ১ম এপিসোডে দেখিয়ে দিয়েছে ; নেক্সট এপিসোডের জন্য ওয়েট করতে পারছি না ; তবে হ্যাঁ ব্লুজ যেহেতু সেহেতু তো ভাঁড়ামো থাকবে স্বাভাবিক ; তবে এতোটাও ভাঁড়ামো ছিল না ; অন্যদের কেমন লেগেছে জানি না তবে হিরোকে আমার বেশ ভালোই লাগলো ; ব্লুজের অন্যান্য নতুন হিরোদের থেকে far better ; শুভ কামনা রইলো গীতা LLB এর জন্য”

আরও পড়ুন : আকাশ সন্ধ্যার ডিভোর্স পুরো পাকা! পরপুরুষ আকাশকে আর হুলো বাবু নামে ডাকে না সন্ধ্যা!-আকাশ পুরো ফেঁসে গেছে বলছেন দর্শক!

আরেকজন আবার লিখেছেন যে,“গীতার প্রথম এপিসোড খুবই ভালো ছিল , কিন্তু যার কথা বললেই নয় – ভাই গীতা ওরফে হিয়া এত্ত কিউউউট!!
কিউটের ডিব্বা পুরা ,, যেমন কিউট তেমনি আগুন / ফাটাফাটি অভিনয় করেছে , ওর অভিনয় এত পারফেক্ট , সে কমেডি টাইমিং হোক বা অ্যাক্টিং সিন এই টাফ জায়গাগুলোতে খুবই পারফেক্ট অ্যাক্টিং করেছে!
নয়নতারা থেকেই অনেক ভালো লাগে , সত্যিই ব্লুজ অঙ্কিতার পর দারুন একজনকে আনলো!

টিআরপি ম্যাটেরিয়ালই এপিসোড হয়েছে জগদ্ধাত্রীর মত সুন্দর , আশা করছি এটাও টিয়ারপির তালিকায় উপরের দিকেই থাকবে..”

আরও পড়ুন : ঝাঁঝ লবঙ্গ ফুল,গাঁট ছড়া, গৌরী এলো, মাধবীলতা সব ধারাবাহিকের মিক্সচার কথা!

Related Articles