বাংলা সিরিয়াল

‘এক চামচ মেয়ে বেলা নিন, এক চামচ সহচরী আর এক চামচ শ্রীময়ী হয়ে গেলো কার কাছে ক‌ই মনের কথা!’মেয়েবেলা,সহচরী,নিম ফুল‌ও শ্রীময়ীর মিক্সড আপ ধারাবাহিক কার কাছে কই মনের কথা বলছেন দর্শক!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিকের প্রোমো এসেছে, মানালি স্নেহা বাসকদত্তার সেই ধারাবাহিকের নাম ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে শিমুল মিত্র নামের একটি মেয়ে বিয়ে হয়ে শ্বশুর বাড়িতে আসার পর কথায় তার স্বভাব পুরো বদলে যায়, তার উচ্ছ্বাস, ছেলেমানুষী সে আড়াল করে রাখতে বাধ্য হয়, শ্বশুরবাড়িতে তার প্রতিভার দাম কেও দেয় না,সেই কারণে বাপের বাড়ি থেকে আনা হারমোনিয়ামটার জায়গা হয় শ্বশুরবাড়ি গুদাম ঘরে। এখানেই শেষ নয় নায়িকা যখন গানের জগতে একটা বড় সার্টিফিকেট পেয়ে সেটা শাশুড়ি ও বরকে দেখাতে যায় তখন তারা সেটি দেখতে এতটুকু আগ্রহ প্রকাশ করে না, যার পর শিমুল সার্টিফিকেটটি ছুড়ে ফেলে দেয়, কিন্তু তার সংসার, তার স্বামী শাশুড়ি যখন তার মূল্য দেয় না, তখনই তার শ্বশুরবাড়ির পাশে থাকা কিছু পাড়া-প্রতিবেশী ছিঁড়ে যাওয়া তার সার্টিফিকেট টিকে আঠা দিয়ে জোড়া লাগায় এবং এত বড় একটা সাফল্যের জন্য সেলিব্রেশন করার কথা বলে।

অর্থাৎ শিমুলের মনের কথা বলার মানুষ হলেন এরাই। ধারাবাহিকের প্রোমো দেখেই বোঝা যাচ্ছে এই ধারাবাহিকটিতে হিরোর ভূমিকা মেন নয়, কারণ এই ধারাবাহিকে কোন লাভ স্টোরি দেখানো হবে না এখানে দেখানো হবে যে, মেয়েদের গন্ডি ভেঙে বেরিয়ে যাওয়ার গল্প, নিজেদের মতো করে বাঁচার গল্প। এই ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই বলছেন যে এই ধারাবাহিকটি আপকামিং ব্লকবাস্টার হতে চলেছে। কারণ এত সুন্দর একটি কনসেপ্ট সকলের মন জয় করে নিয়েছে।

 

কিন্তু এর পাশাপাশি এই ধারাবাহিকটিকে নিয়ে সমালোচনাও হচ্ছে অনেকেই বলছেন যে স্টার জলসার মেয়ে বেলা ধারাবাহিকের থেকে কপি করে এই ধারাবাহিকের কনসেপ্ট লেখা হয়েছে, মেয়ে বেলা ধারাবাহিকটিও অন্য ধারাবাহিকের মতো নায়ক-নায়িকা প্রধান ধারাবাহিক ছিল না, এই ধারাবাহিকটিতেও একাধিক নারীর জীবনের সমস্যা ফুটিয়ে তোলা হয়েছিল। জি বাংলার নতুন আসা এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই মেয়েবেলার সাথে সাদৃশ্য খুঁজে পাচ্ছেন,কেউ কেউ আবার আরো এক ধাপ এগিয়ে বলছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এক চামচ মেয়েবেলা নিন
এক চামচ আয় তবে সহচরী নিন
এক চামচ নিম ফুলের মধু নিন
এক চামচ শ্রীময়ী নিন

হয়ে গেলো কার কাছে কই মনের কথা ”

Related Articles