বাংলা সিরিয়াল

শ্বেতাদি কে কি বাংলা সিরিয়ালে একবারও মডার্ন মেয়ে হিসেবে দেখব না?-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

শ্বেতা ভট্টাচার্য আর রনজয় বিষ্ণুর নতুন ধারাবাহিক খুব শীঘ্র‌ই আসছে জি বাংলায়। ধারাবাহিকের নাম, কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকের প্রোমোই দেখা যায়, ধারাবাহিকের নায়িকা কোনদিনও বাড়ির বাইরে সেভাবে বের হয় নি অথচ সেই প্রথম বার বাড়ির বাইরে বেরোচ্ছে ট্রেনে উঠছে তাও বরাবরের মতো।

ভগবান কে ডেকে সে ট্রেনে ওঠে আর তার যখন ঘুম ভাঙ্গে তখন দেখা যায় ট্রেন পুরো ফাঁকা, তার হাতের ব্যাগটা চুরি গেছে আর একজন পুলিশ ঘুম থেকে ডেকে তুলে ট্রেন থেকে নামিয়ে দেয়। এত বড় শহরে কোথায় যাবে সে? যাওয়ার সেই সমস্ত ঠিকানা যে তার ব্যাগের মধ্যে ছিল আর তার ব্যাগটাই তো নেই, তার শুধু মনে আছে বিনোদ নামটা!

তাই নায়িকা একে ওকে জিজ্ঞেস করতে থাকে , তারা বিনোদ কে চেনে কিনা?কেউই বিনদকে চেনে না! তারপর একজন ভদ্রলোক বলেন, তুমি বিনোদকে খুঁজছো, চলো আমি তোমাকে বিনোদের কাছে নিয়ে যাচ্ছি-এই বলে তাকে পতিতাপল্লীতে নিয়ে গিয়ে বিক্রি করে দিতে চায়, গ্রামের মেয়ে হলেও বোকা এই মেয়েটি আসলে পরিবেশ দেখে সত্যিটা বুঝতে পারে, সে তখন পালাতে থাকে তখনই নায়কের সাথে তার ধাক্কা লাগে তবে নায়ক কে ভরসা করে সে বিনোদের কথা বলতে পারে না!

নায়কের থেকে সে ছুটে পালায় আবার দেখা যায় গুন্ডাদের ভয়ে সে নায়কের কাছেই এসে আশ্রয় নিচ্ছে! ধারাবাহিকের এই প্রোমোতে শ্বেতা এবং রনজয়কে বেশ মানিয়েছে, তবে দর্শকদের মধ্যে অনেকে বলেছেন শ্বেতাকে অন্যরকম লুকে দেখতে চেয়েছিলাম।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শ্বেতা দি কে বাংলা সিরিয়ালে একবার হলেও মডার্ন মেয়ে হিসেবে দেখতে চেয়েছিলাম , কিন্তু সে আশা পূর্ণ হলো না আর যাই হোক প্রমো টা বেশ মিষ্টি ছিলো এক গ্রামের সরল মেয়ে প্রথম বার কলকাতার মত বড়ো শহরে এলে কেমন পরিস্থিতে পড়ে এইসব নিয়ে দারুন জমবে!

দ্বিতীয় প্রমো আসলে বোঝা যাবে সিরিয়াল টার মূল গল্পঃ কি হবে! ” প্রসঙ্গত উল্লেখ্য হিন্দী সিরিয়াল জয় কানাইয়া লাল কিতে শ্বেতাকে মডার্ন লুকে দেখা গিয়েছিল তাই এই কথা বলেছেন ওই নেটিজেন।

আরও পড়ুন : রানী সিরিয়ালে অভিকার মুখটা বড্ড শুকনো শুকনো লাগে!রানীকে ওরকম ফ্রক টাইপ ড্রেস না দিয়ে দেবযানীর মত সালোয়ার দিতে পারে!

Related Articles