বাংলা সিরিয়াল

ফুলকি-জগদ্ধাত্রীর জোর টক্কর টিআরপিতে! এবারে বেঙ্গল টপার হলো কে?

বৃহস্পতিবার মানেই টিআর lপি তালিকায় কার দৌড় কতদূর সেটাই দেখার জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ধারাবাহিক গুলির সাপ্তাহিক ফলাফল এসে গেল সামনে।

বিগত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকাতে প্রথম স্থান করছিল জি বাংলার ধারাবাহিক। স্টার জলসা যেন জি বাংলার কাছে ধোপে টিকছিল না। স্টার জলসার হয়ে আপাতত গীতা এলএলবি লড়ে যাচ্ছে। গত সপ্তাহে এই ধারাবাহিক দুই নম্বরে ছিল। এবার ৮.১ নম্বরে নেমে এলো গীতা এলএলবি।

বিগত কয়েক সপ্তাহের ধারা বজায় রেখে এভাবেও জি বাংলার জয়জয়কার দেখা গেল। প্রথম এবং দ্বিতীয় স্থানে যথাক্রমে জগদ্ধাত্রী আর ফুলকি রয়েছে। প্রথম স্থানে রয়েছে জগদ্ধাত্রী। ৮.৫ নম্বর পেয়ে বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিক। দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে জি বাংলার ফুলকি। মাত্র .২ পেয়ে পিছিয়ে গেলো ফুলকি।

আরও পড়ুন : ব্লুজ মানেই মুখের সামনে ক্যামেরা ধরবে যাতে শরীরের বাকি অংশ দেখা না যায়! ব্লুজ মানে প্রচুর খাবার দাবার নষ্ট হবে! ব্লুজ মানে কমন দুই খলনায়িকা কাঞ্চনা ও ইন্দ্রাক্ষী!

টিআরপি তালিকার চতুর্থ ঘর জি বাংলার দখলে। ৭.৮ নম্বর পেয়ে নিম ফুলের মধু এগিয়ে গিয়েছে খানিকটা। এদিকে অনুরাগের ছোঁয়া ৭.৩ নম্বর পেয়ে পঞ্চম স্থানে নেমে এসেছে। স্লট না পেলেও ষষ্ঠ স্থানে রয়েছে সুস্মিতা আর সাহেবের জুটি। অন্যদিকে ফুলকির কারণে লিড করতে পারছে না সন্ধ্যা তারা। তবে সেরা দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। ৬.৯ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে দুই বোনের গল্প।

এবার দেখে নেওয়া যাক প্রথম দশে রইলো কারা…

প্রথম- জগদ্ধাত্রী (৮.৫)

দ্বিতীয়- ফুলকি (৮.৩)

তৃতীয়- গীতা LLB (৮.১)

চতুর্থ-নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম-অনুরাগের ছোঁয়া (৭.৩)

ষষ্ঠ- কথা (৭.২)

সপ্তম-কোন গোপনে মন ভেসেছে/সন্ধ্যাতারা (৬.৯)

অষ্টম- জল থই থই ভালোবাসা (৬.৭)

নবম- তোমাদের রাণী (৬.৬)

দশম- কার কাছে কই মনের কথা/ Love বিয়ে আজকাল (৬.৫)

Related Articles