বাংলা সিরিয়াল

ধপাস করে সেই আকাশের কোলেই পরল? এবার দুই বোনের মাঝে ঝামেলা না হলেই হয়! সন্ধ্যা তারা সুস্থ গল্পকে টক্সিক বানানো হচ্ছে টিআরপির জন্য?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দিদির সন্ধ্যার ভালোবাসাকে পরিণতি দিতে গিয়ে ছোট বোন তারা নিজের ভালোবাসার মানুষকে প্রত্যাখ্যান করে। সন্ধ্যা তো কোন কিছুই জানতো না, তাই সে না জেনেই আকাশকে বিয়ে করতে বিয়ের পিঁড়িতে বসে অন্যদিকে আকাশ ও সত্যি জানতো না, কিন্তু বিয়ের পরে সে যখন জানতে পারে যে তার প্রেমিকা তারা আসলে তার বউয়ের ছোটবোন আর তারা এই কারণেই তাকে প্রত্যাখ্যান করেছে,তখন সন্ধ্যা ও তারা দুজনের ওপর প্রতিশোধ নেওয়ার জন্য সে মিমি নামের একটি মেয়েকে নকল নয়ন তারা সাজিয়ে তাদের বাড়িতে নিয়ে আসে এবং এই ভাবেই সে সন্ধ্যা এবং তারা দুজনকে জব্দ করতে চায়।

অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমো দেখে মাথা খারাপ হওয়ার জোগাড়, সুস্থ স্বাভাবিক গল্প দেখিয়ে যখন ধারাবাহিক প্রোমো পেলো না তখন দেখানো হচ্ছে যে, তারা এবার মা হতে চলেছে সন্ধ্যা তাকে মারছে আর জিজ্ঞেস করছে তার সন্তানের বাবা কে? তার সন্তানের যে বাবা হবে তার সাথেই সন্ধ্যা ছোট বোনের বিয়ে দেবে এই কথা শুনে আকাশ ও চিন্তায় পড়ে গেছে। অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে তারা পড়ে যাচ্ছে ধপাস করে কিন্তু সে মাটিতে পড়ছে না সে গিয়ে পড়ছে আকাশের কোলে অন্য দিকে তারা আকাশের কোলে পড়ে আছে এটা দেখছে সন্ধ্যা! দর্শকরা এই বিষয়টি দেখে ছি ছি করছেন।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছে এর গল্প কোন পথে এগোবে বলে দিলেন এক দর্শক! তবে কি কোন ধারাবাহিকের রিমেক এই সিরিয়াল?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মা ওমা, ধপাস করে সেই গিয়ে আকশ এর কোলে গিয়ে পরতেই হবে
এবার দুই বোনের মাঝে ঝামেলা না বারালেই নয়”- সুস্থ গল্প দেখিয়ে টিআরপি না পাওয়ায় এরকম টক্সিক গল্প দেখানো হচ্ছে বলে বক্তব্য রাখছেন দর্শক।

Related Articles