বাংলা সিরিয়াল

ইন্দ্রানী হালদারের পরে এবার দেবশ্রী রায়ের ছেলের ভূমিকায় সপ্তর্ষি! এক্কাদোক্কায় অনাদরের পরে সিরিজ কাঁপিয়ে দিক ডিঙ্কা চাইছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে ইন্দ্রানী হালদার অভিনীত চরিত্র শ্রীময়ীর ছেলে ডিঙ্কার চরিত্রটি করেছিলেন সপ্তর্ষি মৌলিক। এই চরিত্রটি পার্শ্ব হলেও এই চরিত্র করে দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নেন তিনি।

এই চরিত্র করে তিনি এতটাই জনপ্রিয়তা অর্জন করেন যে, দর্শক তাকে লিড রোলে দেখার দাবি জানাতে শুরু করেন আর দর্শকদের সেই চাহিদা কে মাথায় রেখে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক একাদোক্কাতে তাকে লিড রোলে কাজ করা হয়। এই ধারাবাহিকে সোনামনি সাহার বিপরীতে সপ্তর্ষির অভিনয় সকলের প্রশংসা কুড়ায় ও রাধিকা পোখরাজের জুটির একটা আলাদা ফ্যান বেস তৈরি হয়।

কিন্তু শেষ অবধি সপ্তর্ষিকে এই ধারাবাহিকে লিড রাখা হয় না, নিয়ে আসা হয় অপর অভিনেতা প্রতীক সেন কে আর তারপর রাধিকা পোখরাজের জুটি ভেঙে যায়।

রাধিকার সাথে মিল হয় অনির্বাণের, পোখরাজের জন্য নিয়ে আসা হয় নতুন নায়িকা, তার নাম রঞ্জা, কিন্তু জুটির এই ভেঙে যাওয়া মানতে পারে নি প্রচুর দর্শক যে কারণে ধারাবাহিকের টি আর পি কমতে শুরু করে আর ধারাবাহিকটি শেষ হয়ে যায়।

এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর সোনামণিকে নতুন কোন কাজে দেখা যায়নি আবার সপ্তর্ষিও বিরতি নিয়েছিলেন,তবে এখন তাকে নতুনভাবে আবার কাজে দেখা যাবে। তবে ছোট পর্দায় নয় ওটিটি প্ল্যাটফর্মে ফিরবেন তিনি। জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারের পর এবার দেবশ্রীর ছেলের ভূমিকা অভিনয় করতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী এই ফালতু একঘেয়ে এপিসোডেও টপার হল আর নিম ফুল পুজোর এত দারুন প্রেজেন্টেশন করেও পারলো না!-পুজোর এত ভালো ট্রাকেও বঙ্গ সেরা না হওয়ায় নিমফুল ভক্তদের আক্ষেপ!

নতুন কাজ প্রসঙ্গে সপ্তর্ষি বলেন,“বর্তমানে আমি হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ে কাজ করছি। সিরিজটির নাম ‘কেমিস্ট্রি মাসি’ (Chemistry Mashi)। দেবশ্রী রায়ের (Debashree Roy) ছেলের ভূমিকায় দেখা যাবে আমাকে। সৌরভ চক্রবর্তী রয়েছেন পরিচালনার দায়িত্বে।

কলকাতার সল্ট লেকে শুটিং চলছে। প্রসঙ্গত উল্লেখ্য এই ওয়েব সিরিজে দেবশ্রী রায় কে এক ব্লগারের ভূমিকায় দেখা যাবে আর তার ছেলের ভূমিকাতেই অভিনয় করবেন সপ্তর্ষি। সপ্তর্ষি নতুন করে কাজে ফিরছেন শুনে খুশি হয়েছেন তার ভক্তরাও। তারা চাইছেন এক্কাদোক্কাতে অভিনয় তার সাথে যে অন্যায় করা হয়েছে সিরিজে ফাটিয়ে অভিনয় করে তার জবাব দিক অভিনেতা।

আরও পড়ুন : ভাই তুমি অনুরাগের ছোঁয়াতে লজিক খুঁজছো? সিরিয়াসলি?’অনুরাগের ছোঁয়া দেখেই পুরোহিত ধর্ম ভুলে গেছে তাই উল্টোপাল্টা বকছে! অনুরাগের ছোঁয়ায় ভুল স্ক্রিপ্ট বলেছে পুরোহিত!

Related Articles