বাংলা সিরিয়াল

অঙ্কিতাকে জেলাস করে সৌমদীপ! তাই ভক্তরা ছবি চাওয়াতেই হাইড করে দিয়েছেন ভক্তদের! জগদ্ধাত্রীর নায়ক নিয়ে অভিযোগ করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে সৌম্যদীপ মুখার্জী অভিনয় করছেন স্বয়ম্ভু চরিত্রে আর অঙ্কিতা মল্লিক অভিনয় করছেন জগদ্ধাত্রী চরিত্রে।

এই ধারাবাহিকে দেখা যায় যে জগদ্ধাত্রী যখন উৎসবকে ভালোবাসতো সেই সময় থেকে জগদ্ধাত্রীকে ভালোবাসে স্বয়ম্ভু, এরপর স্বয়ম্ভুকে হেল্প করতে জগদ্ধাত্রী নকল বউ সেজে ঢোকে স্বয়ম্ভুর বাড়িতে। একটা সময় পরে তাদের সত্যি সত্যি আসল বিয়ে হয় আর জগদ্ধাত্রী ও ফিল করে সে স্বয়ম্ভুকে ভালবেসে ফেলেছে- এটা তো গেলো ধারাবাহিকের গল্প কিন্তু কিছু আলাদাই গল্প চলছে রিয়েল লাইফে।

ধারাবাহিকের প্রমোশনের জন্য সৌম্যদীপ অঙ্কিতার সাথে ছবি পোস্ট করতেন আর সেই ছবি দেখে সাংবাদিকরা প্রশ্ন করতেন তারা রিলেশনে আছে কিনা! শোনা যাচ্ছে , এই প্রশ্ন শুনতে শুনতে সৌম্যদীপ নাকি বিরক্ত হয়ে অবশেষে এক ভক্তকেও ব্লক করে দিয়েছেন অঙ্কিতার সাথে তার ছবি চাওয়ায়। সোশ্যাল মিডিয়ায় একজন রীতিমতো দাবি করেছেন যে, সৌম্যদীপের একটি সিঙ্গেল পোস্টে অঙ্কিতার সাথে ছবি চাওয়ার কমেন্ট করার সাথে সাথে তাকে হাইড করা হয়।

আরও পড়ুন :  চিনি আসলে জাতিস্মর নয় ত্রিনয়নীর মতো ভবিষ্যৎ দ্রষ্টা! ত্রিনয়নীর কায়দায় চিনিও হবে হিট!

সোশ্যাল মিডিয়ায় ঐ নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“অবশেষে একটা কথাই বলবো সৌম্যদীপ অহংকারী কিনা এটা তার মনের ব্যাপার উপর থেকে সাধারণ মানুষ কেও ১০০ Percent নিরঅহংকার বলা যায়না।
তবে দেখতে গম্ভীর্যপূর্ণ ব্যক্তিত্ব হলেও ভীষণ রকমের জেদি।

তা ওনার সিঙ্গেল pic এর পোস্ট এর কমেন্ট বক্স এ অঙ্কিতার সাথে পিক আপলোড করার আবদার করাতে সাথে সাথে আমার থেকে সব পোস্ট Hide(গোপন) করায় বুঝতে পারলাম। আপনারা please এটাকে আর issue করবেননা, নিজেদের মধ্যে ঝগড়া করতেও ভালোলাগছে না”

আরও পড়ুন : মায়ের স্বরূপ দর্শনের জেদে,নিজের সর্বনাশ ডেকে আনলো রামপ্রসাদ! কী হবে এর পর?

একজন কমেন্টে লিখেছেন যে,“ওর অঙ্কিতা কে পছন্দ নয় , তুমি তার অপছন্দের মানুষের সাথে ছবি পোস্ট করতে বলেছো তাই এমনটা করেছে, অঙ্কিতার সাফল্যের জন্য jealous feel করে,সেম সিরিয়ালে কাজ করে অঙ্কিতার মতো সাফল্য পায়নি,তাই তোমার আবদার শুনে আর ও মাথা গরম হয়ে গেছে”

Related Articles