বাংলা সিরিয়াল

বয়স্ক মানুষের সঙ্গে একই জঘন্য আচরণ! সাহেব-সুস্মিতার বিয়ের ভিডিও ঘিরে তোলপাড়

গত ডিসেম্বর মাসেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক, যায় নাম “কথা”। সাহেব ভট্টাচার্য এই মেগার হাত ধরেই ছোটপর্দায় ফিরেছেন দীর্ঘদিন পর। পঞ্চমী ধারাবাহিকে অভিনয় করার মাত্র দেড় মাসের মাথায় জলসার পর্দায় হিরোইন সুস্মিতা দে। তবে এবার সেই সিরিয়াল নিয়েই শুরু বির্তক। বলা ভালো, শুটিং নিয়েই সাসু হয়েছে সমালোচনা।

, সঙ্গী সুস্মিতা দে। ‘বউমা একঘর’, ‘পঞ্চমী’র পর এই মেগার সঙ্গে জলসায় হ্যাটট্রিক সেরে ফেললেন সুস্মিতা। দেড় মাস যেতে না যেতেই হিরো-হিরোইনের বিয়ে সুসম্পন্ন। দিন কয়েক আগেই সেই ধামাকেদার বিয়ে দেখেছে দর্শক। কিন্তু আচকমকাই চর্চায় ।

জলসার পর্দায়সাহেব-সুস্মিতার পর্দার বিয়ে বিয়ের নেপথ্যের একটি ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচিত। অভিনেতা অরিন্দ্য বন্দ্যোপাধ্যায় ওই ভিডিও শেয়ার করে বোঝাতে চেয়েছেন, বিয়ের ভিডিও কিভাবে শ্যুট করা হয়। কিন্তু ওই ভিডিওতে কথার সিঁদুরদানের মুহূর্ত কীভাবে শ্যুট হয়েছিল সেটা নিয়ে প্রতিক্রিয়া এলোদ চরম মাত্রায়।

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, পুরোহিত মশাইয়ের ভূমিকায় অভিনয় করা প্রৌঢ়কে চিৎকার করে কিছু বলছেন পরিচালক।

আরও পড়ুন : প্রতিপক্ষ লাভ বিয়ে আজকালের কনসেপ্ট কপি করেই জয় কোন গোপনে মন ভেসেছেতে! শ্যামলী অনিকেতের কন্ট্র্যাক্ট ম্যারেজ দেখে বলছেন দর্শক!

ক্যামেরা অ্যাঙ্গেল না বুঝতে পেরে সাহেবের দিকে সিঁদুর রাঙানো কুনকে বাড়িয়ে দিচ্ছিলেন তিনি। রেগে গিয়ে পরিচালক বলে ওঠেন, “আরে কোথায় তুলছেন, সোজা তুলুন…ব্যাঁকা তুলছেন।” বারবার একই ভুল করায় ধৈর্য হারিয়ে চিৎকার করেন পরিচালক।

এত বয়স্ক মানুষের প্রতি পরিচালকের এমন দুর্ব্যবহার একেবারেই ভালো চোখে দেখেনি সোশ্যাল মিডিয়ার নাগরিকগণ। এক ব্যক্তি ভিডিওর কমেন্ট সেকশনে লেখেন, “বয়স্ক মানুষের সাথে কথাটা ভালো করে বলতে শিখুন। নির্লজ্জ”। অপর একজন লিখলেন, ‘”ওইভাবে একটা বয়স্ক মানুষকে না বলে নিজে তো এসে দেখিয়ে দিলেও তো পারে ..”

আরও পড়ুন : মুখোশের আড়ালে থাকা শত্রুর পর্দাফাঁস! শ্রাবণের সামনে বড় বিপদ, রইলো ধামাকা পর্ব

এক নেটিজেন প্রশ্ন ছুড়ে দিয়ে লেখেন, “এই ধরনের ‘পেছন পাকামী’ করা হয় নতুন শিল্পীদের সংগে৷ একটু ব্যাঁকা করে তুললে কি মহাভারত অশুদ্ধ হয়ে যায়?” ধৈর্য ধরে বয়সে বড় ওই পুরোহিত মশাইকের শট বোঝানোর চেষ্টা করায়, সকলেই প্রশংসা করেছেন সাহেবের।

Related Articles